Breaking News

হলুদ শাড়ি পড়ে একসঙ্গে দুর্দান্ত নাচতে দেখা গেল মিঠাই-তোর্সাকে! নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-ধারাবাহিক জগতে আলোড়ন সৃষ্টিকারী একটি ধারাবাহিক হল মিঠাই । এই ধারাবাহিকটি শুরু হওয়ার মাত্র দুই সপ্তাহের মধ্যে টিআরপি নিরিখে প্রথম স্থান অধিকার করেছিল । এখনও পর্যন্ত মাঝেমধ্যে সপ্তাহের শেষে যখন টিআরপির তালিকা বের হয় তখন সেই তালিকার প্রথম দেখা যায় এই ধারাবাহিকে ।

এই ধারাবাহিকে জনপ্রিয়তার অন্যতম প্রধান কারণ হচ্ছে ধারাবাহিকের গল্প এবং এই ধারাবাহিকে অভিনয় করা বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী দের অভিনয় দক্ষতা ।বলাবাহুল্য ধারাবাহিকে অভিনয় করা অভিনয় করেছে দর্শকদের মন ।এখন মানুষ অত্যন্ত বেশি পছন্দ করছে এই ধারাবিক দেখতে । সেই সূত্রে বেড়েই চলেছে মিঠাই এর চরিত্রে অভিনয় করা সৌমতৃষা কুণ্ডুর জনপ্রিয়তা এবং তোর্সা এর চরিত্রে অভিনয় করা তন্নী লাহা রায় এর জনপ্রিয়তা ।

অনস্ক্রিনে এদের দুজনের সম্পর্ক খুব একটা মধুর না হলেও অফস্ক্রিন কিন্তু তারা একে অপরের বন্ধু । এই মুহূর্তে মিঠা ই এ টানটান উত্তেজনা চলছে । কারণ মিঠাই এর সাথে সিদ্ধার্থের ডিভোর্সের ঘটনা দেখানো হচ্ছে ধারাবাহিকে । কিন্তু সমস্ত ভুল স্বীকার করে নেওয়া তে আদালত ডিভোর্সের সম্মতি দিয়েছে । যার ফলে ভীষণভাবে খুশি হয়েছেন খলনায়িকা তোরসা । তবে এবার শুটিংয়ের ফাঁকে এদেরকে একসাথে নাচ করতে দেখা গেল সেই নাচ মুহূর্তের মধ্যে হয়ে গেল ভাইরাল ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সোশ্যাল মাধ্যমে । সেখানে দেখা যাচ্ছে যে হলুদ রঙের শাড়ি পরা অবস্থায় রয়েছে মিঠাই এবং হলুদ রঙের একটি পোশাক পরা অবস্থায় রয়েছে তোর্সা । তারা পরস্পরের বিপরীতে দাঁড়িয়ে একটি মিউজিকের সাথে কোমর দুলিয়েছেন । খুব স্বল্প দৈর্ঘ্যের সেই ভিডিওটি মুহূর্তের মধ্যে কিন্তু পৌঁছে গেছে সোশ্যাল মিডিয়ার প্রতিটি আনাচে-কানাচে ।এমনকি দর্শকের মনের মধ্যে ।তাইতো খুব অল্প সময়ে পেয়েছে ভিডিওটি জনপ্রিয়তা ।ইতিমধ্যে ভিডিও দেখে ফেলেছে অনেক মন্তব্য পাশাপাশি অনেকে আবার শেয়ার করেছেন নিজের টাইমলাইনে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.