Breaking News

উন্মুক্ত পোশাকে বক্ষ বিভাজিকা দেখিয়ে ছবি শেয়ার করে ভাইরাল হলেন স্বস্তিকা দত্ত।

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে মানুষের দৈনন্দিন জীবনের একটা বড় অংশ দখল করে রয়েছে বাংলা ধারাবাহিক গুলি। এই ধারাবাহিকে অভিনীত চরিত্র গুলিকে ব্যক্তিগত জীবনে অনেক মানুষ পছন্দ করে থাকেন। এরকমই একজন অভিনেত্রী হলেন স্বস্তিকা দত্ত। বিগত বেশ কিছু সময় ধরে সম্প্রচারিত ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’এ রাধিকার চরিত্রে অভিনয় করে চলেছেন স্বস্তিকা। মাত্র বছর কয়েকের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।

ভালো পুত্রবধূর মতো হাতের শাঁখা পলা, কপালে সিঁদুর এবং শাড়ি পরেই অভিনেত্রীকে দেখা যেত। সোশ্যাল মিডিয়াতে বিশেষ একটিভ ছিলেন না অভিনেত্রী। মাঝে মাঝে ছবি শেয়ার করলেও সেখানে খুবই সাধারণ রূপে দেখা যেত তাকে।ইতিমধ্যেই শেষ হয়েছে কি করে বলবো তোমায় ধারাবাহিকের শুটিং পর্ব। সেদিনকার একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছিল উপস্থিত সকল মানুষেরা অত্যন্ত আবেগ প্রবন হয়ে পড়েছিলেন। এর মধ্যে ছিলেন স্বস্তিকাও।

এরইমধ্যে সোশ্যাল মিডিয়া অর্থাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বস্তিকার কিছু ছবি ভাইরাল হতে দেখা গেল।কোনটায় দেখা যাচ্ছে এলোমেলো চুল, আবার কোনোটায় স্বচ্ছ পোশাকে বাথটাবে তিনি, এছাড়াও রয়েছে চিকন উন্মুক্ত উরু। ছবিগুলি ভাইরাল হওয়ার পর থেকেই অভিনেত্রীর অনুরাগীরা আপ্লুত হয়ে পড়েছেন। মাত্র কয়েক দিনের মধ্যেই ছবিগুলি অত্যন্ত ভাইরাল হয়ে গিয়েছে নেট মাধ্যমে।

চাইলে আপনারাও এই ভাইরাল ছবিগুলি দেখে আসতে পারেন।দর্শকদের সুবিধার্থে ছবিগুলি প্রতিবেদনের সাথেই সংযুক্ত করা হলো। প্রসঙ্গত জানিয়ে রাখি,ধারাবাহিকের সম্প্রচার শেষ হবার পর বর্তমানে নতুন কোন কাজে হাত দিতে রাজি নন স্বস্তিকা। আপাতত দুর্গাপুজো পর্যন্ত নিজের সাথেই সময় কাটাতে চান তিনি। তবে কোন ওয়েব সিরিজ এর অফার আসলে তা অবশ্যই গ্রহণ করবেন এমনটাই জানিয়েছেন স্বস্তিকা।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.