Breaking News

অবাক কান্ড! রেললাইনের উপর দিয়ে রাস্তা পারাপার করছে ঝাঁকে ঝাঁকে হাঁস! ট্রেন আসতেই ঘটলো বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-আমরা দেখেছিলাম যে লকডাউন এর সময় রীতিমতো বন্ধ হয়েছিল সমস্ত যানবাহন পরিষেবা । কিন্তু পরিযায়ী শ্রমিক দের জন্য চালানো হয়েছিল স্পেশাল ট্রেন । শুধুমাত্র শ্রমিকদের জন্য বরাদ্দ ছিল সেই ট্রেন । চারিদিকে রীতিমতো স্তব্ধতা গ্রাস করেছিল আমাদের পরিবেশকে ।।কিন্তু পরিস্থিতি স্বাভাবিক হয় সমস্ত ঘটনা আমরা জানতে পারতাম বাড়িতে বসে শুধুমাত্র এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । বর্তমান যুগে প্রতিটি ছেলে মেয়ের হাতে এখন একটা করে স্মার্টফোন রয়েছে । এ স্মার্টফোনের মাধ্যমে ইন্টারনেট এর সহযোগিতায় সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত থাকতে পারছে যার ফলে প্রতিনিয়ত আপডেট পাচ্ছে সে সমস্ত বিষয় সম্পর্কে ।

বর্তমান যুগে আমরা যতটা উন্নত হয়েছি ততটাই বি-পদ- আমাদেরকে ঘিরে ধরেছে । সেই ঘটনার চিত্র আমরা মাঝেমধ্যে দেখতে পাচ্ছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তার পাশাপাশি বিভিন্ন ধরনের দুর্ঘ-ট-না আমাদেরকে আবেগপ্রবণ করে তুলছে ।কারণ সেই সমস্ত দু-র্ঘ-টনা অত্যন্ত মর্মা-ন্তি-ক এবং বেদনাদায়ক ।

ট্রেন দু-র্ঘটনা দুর্ঘ-টনা আমাদের চোখের সামনে ঘটে চলে প্রতিনিয়ত ।কিন্তু মানুষ সচেতন হচ্ছে কিছুটা পরিমাণে যার ফলে কমছে এই দু-র্ঘট-নার সংখ্যা । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেটি দেখলে আপনি রীতিমত অবাক হবেন । কারণ এখানে রেললাইন পার করতে গিয়ে ঘটে গেল বিপত্তি তবে মানুষ নয় পারাপার করছিল বিশালসংখ্যক হাঁসের দল ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুরন্ত এক্সপ্রেস ট্রেন রেল লাইনের উপর দিয়ে পারাপার করার পর বিশাল সংখ্যক হাঁসের দল রেললাইন পার করতে শুরু করে । সেই মুহূর্তে যদি কোন কারনে কোন এক্সপ্রেস ট্রেন চলে আসত তাহলে একসাথে চাপা পড়ে যেত প্রায় অনেকগুলি হাস । এবং সেই রেললাইন একটি গ্রামের পাশে এমনটাই দেখলে বুঝতে পারবেন । ইতিমধ্যে সে ভিডিওটি ভাইরাল হয়েছে । অনেকে সাবধানে পারাপার করার পরামর্শ দিয়েছেন যারা নিয়ন্ত্রণ করছেন তাদেরকে ।।ভিডিওটিতে এসেছে অনেক মন্তব্য শেয়ার করেছেন ইতিমধ্যে এসেছে ভিডিওতে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.