Breaking News

অবাক কান্ড! একটি আস্ত বড় গরুর সাথে ল-ড়া-ই করছে খুদে বাঁদর ছানা, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:বর্তমান যুগে আমরা যেকোন ঘটনাবলী খুব সহজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উপভোগ করতে পারি।দূরবর্তী স্থানে থাকা কোন ব্যক্তির সাথে যোগাযোগ করাও এই সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে সহজ হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়া যে শুধু আমাদের জীবনকে উন্নত করতে সাহায্য করেছে তা নয় অর্থ উপার্জন করতেও সাহায্য করছে।

অনেক বিশেষজ্ঞরা মনে করছেন সোশ্যাল মিডিয়া গণমাধ্যম এর থেকেও বেশি শক্তিশালী হয়ে উঠছে। আগেকার দিনে দৈনন্দিন খবরাখবর সম্পর্কে জানতে আমাদের টেলিভিশন বা সংবাদপত্রের উপর নির্ভর করতে হতো। কিন্তু বর্তমানে সেই ব্যবস্থা একেবারেই পরিবর্তিত হয়ে গিয়েছে।এখন যে কোনো খবর খুব সহজেই দ্রুত অনলাইন নিউজ পোর্টাল গুলিতে বা সোশ্যাল মিডিয়ায় চলে আসে।

বিজ্ঞানের এই অবদান সোশ্যাল মিডিয়া। বর্তমানে আমরা বিভিন্ন বিষয়ে শিক্ষাও ঘরে বসে খুব সহজে আহরণ করতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।এখন কোনো প্রতিভাবান মানুষের প্রতিভা শুরুতেই শেষ হয়ে যায় না। প্রতিভাবান মানুষরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের প্রতিভার আত্মপ্রকাশ ঘটান।অর্থাৎ এক কথায় সোশ্যাল মিডিয়ার অবদান অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে মানব জীবনে। চাইলেও এই অবদান কোন মানুষ ভুলে যেতে পারবেন না।

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত নানান ধরনের মুখরোচক এবং আশ্চর্যকর ভিডিও ভাইরাল হয়ে ওঠে। যেমন সম্প্রতি Badri Narayan Bhadra ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও আপলোড করা হয়েছে।ভিডিওটি পুরনো হলেও তা জনপ্রিয়তা অর্জন করেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি গরু কে একদল হনুমান বিরক্ত করছে।

অপরদিকে গরুটি রেগে হনুমানগুলিকে গোঁতাতে যাচ্ছে। যদিও শেষ পর্যন্ত তাদের মধ্যে কোন লড়াই হয়নি।সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে আসতে পারেন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.