Breaking News

‘ইন্ডিয়ান আইডল 12’ বিজয়ী পবনদীপ রাজন কে প্রথম কাজ দিয়েছিলেন সুপারস্টার দেব! ‘কিডন্যাপ’ ছবিতে প্রথম গান গায় পবনদীপ!

নিজস্ব প্রতিবেদন:-তার সঙ্গীত জীবনে পদার্পণ করার সুযোগ বলিউড নয় বরং প্রথমবারের মতন করে দিয়েছিল টলিউড ইন্ডাস্ট্রি । একদম ঠিক শুনেছেন । আমি এই মুহূর্তে যে কথা বলতে চলেছি তিনি এখন খবরের শিরোনামে এমনটা বলতেই পারেন নেট দুনিয়ার হট সেন্সেশন তিনি । সঙ্গীত জগতের সেরা মঞ্চে যেমন সারেগামাপা । ঠিক তেমনি হিন্দি বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের প্রতিভাকে আত্মপ্রকাশের সেরা জায়গা হচ্ছে ইন্ডিয়ান আইডল ।

এতদিন ধরে এগারোটা পেরিয়ে এসেছে এবং এটি ছিল তাঁর ১৩ সিজন । এটি জনপ্রিয়তা পেয়েছিল এবার দুই প্রতিযোগী জন্য তারা হলেন বনগাঁর অর্থাৎ পশ্চিমবাংলার অরুনিতা এবং হিমাচল প্রদেশের পবন দ্বীপ এর জন্য । তাদের কন্ঠ রীতিমতো মন্ত্রমুগ্ধ করে তুলেছিল নেটদুনিয়া সকলকে । তার পাশাপাশি সেখানে উপস্থিত দর্শকদের প্রতিনিয়ত বেড়েই চলেছে এই রিয়েলিটি শো এর জনপ্রিয়তার ।

তবে যে বিষয়টি সব থেকে বেশি মন করেছিল সেটি হল পবন এর কণ্ঠস্বর । হিমাচল প্রদেশের এই যুবক অত্যন্ত সুরেলা কণ্ঠে বিজয় করেছিল দর্শকদের মন ।এবং প্রত্যেকে অপেক্ষারত ছিল যে কবে তারা বিজয়ী হিসেবে তারা তাদের প্রিয় গায়ক কে দেখতে পাবে । অবশেষে স্বপ্ন সফল হয়েছে ।কারণ ইতিমধ্যে বিজয়ীর নাম ঘোষণা হয়ে গেছে এবং আমরা প্রত্যেকে জানি এই ইন্ডিয়ান আইডেল এ বিজয়ী হয়েছে তিনি ।। কিন্তু এবার এক চা-ঞ্চ-ল্যকর তথ্য উঠে এসেছে যেটা হয়তো আপনি জানতেন না ।

পবনের ইচ্ছে এখন প্লেব্যাক সিঙ্গার হওয়া । ইতিমধ্যে হিমেশের সাথে একটি কাজ করার সুযোগ পেয়েছেন তিনি । তবে এই কাজ করার আগে তিনি ইতিমধ্যে টলিউড ইন্ডাস্ট্রিতে একবার প্লেব্যাক করে ফেলেছে । দেব এবং রুক্মিণী মৈত্র সিনেমা কিডন্যাপ সংগীতপরিচালক জিৎ গাঙ্গুলীর সাথে তিনি কাজ করেছেন ।

তার সাথে গান বেঁধে দিতে সাহায্য করেছিল রাজা চন্দ । ও আকাশ ডাকছে নামক গানটি গেয়ে ভাইরাল হয়েছিল পবন সেই মুহূর্তে । তাই এমনটা বলা যেতেই পারে যে তার এই সাফল্যের পিছনে প্রথম অভিজ্ঞতা তিনি টলিউড থেকে সঞ্চয় করেছে । যদিও টলিউড ইন্ডাস্ট্রিতে তিনি নিজেকে আটকে রাখে নি । বরং পরবর্তী ক্ষেত্রে গোটা সংগীত জগতে তিনি প্লেব্যাক সিঙ্গিং করতে চাই বলে জানিয়েছেন তিনি ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.