Breaking News

রাজ্য সরকারের নতুন চাকরির বিজ্ঞপ্তি, নেই কোনো আবেদন ফিস, বেতন শুরু…

নিজস্ব প্রতিবেদন :- পঞ্চায়েত এর চাকরির বিজ্ঞপ্তি খবর উঠে এলো সামনে এবং পশ্চিমবঙ্গের কোন জেলার বাসিন্দা এই চাকরিতে আবেদন করতে পারেন । গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে এই একটি নির্দেশিকা বিজ্ঞপ্তি জারি করেছে সাধারণ বেকার যুবক সমাজের উদ্দেশ্যে । সেখানে ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিস নিয়োগ চলছে এবং এই নিয়োগ পশ্চিমবঙ্গের সবকটি জেলার জন্য প্রযোজ্য আরও বিস্তারিত ভাবে।

দেশের এই ভয়াবহ অবস্থা তাতে আগামী দিনে কিভাবে চাকরি পাওয়া যাবে তা নিয়ে দু-শ্চিন্তাগ্র-স্ত হয়ে পড়েছে আমরা প্রত্যেকে । কিন্তু এই মত অবস্থায় দাঁড়িয়ে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তরফ থেকে যে সমস্ত নির্দেশিকা জারি করা হচ্ছে অত্যন্ত ফলদায়ক হবে আগামী দিনে এমনটা অনুমান করা যেতে পারে । সে অর্থে বীরভূম গ্রাম পঞ্চায়েতের বিজ্ঞপ্তি হাসি ফুটিয়েছে তরুণ প্রজন্মকে এবং খুব স্বল্প শিক্ষায় এই নিয়োগ হবে । এবং আপনি জানলে অ-বাক হবেন যে এর জন্য আবেদন ফি লাগছেনা । অনলাইনে আপনাকে আবেদন করতে হবে । রিটেন পরীক্ষা এবং যার মাধ্যমে আপনাকে উত্তীর্ণ হতে হবে।

এই চাকরিতে আবেদন করার জন্য আপনাকে অতি অবশ্যই সিভিল ও এগ্রিকালচার এ বি টেক থাকা জরুরি তার পাশাপাশি ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার যে কোন অঞ্চলে এর পাশাপাশি আপনাকে M.Tech/ME/M.Sc in in geographic information science or Technology / Remote sensing and GIS / Geo spatial Technology/ Geo informatics / surveying and Geo informatics শিক্ষাগত যোগ্যতা থাকা দরকার বয়স
২৫ থেকে ৪০ বছর এর মধ্যে ভর্তি হতে হবে আবেদনের জন্য কোন টাকা পয়সা লাগবে না

এই নিয়োগের আবেদন করার জন্য আপনাকে বীরভূম গ্রাম পঞ্চায়েতের অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে । তারপর নিজের নাম রেজিস্ট্রেশন করে সমস্ত ডকুমেন্টস আপলোড করে সম্পন্ন করতে হবে প্রক্রিয়াটি । এর পাশাপাশি আপনাদেরকে জানিয়ে রাখি যে মাসিক বেতন সম্পর্কে ৭০ থেকে ৭৫ হাজার টাকা প্রতি মাসে পাওয়া যাবে আবেদন শুরু হচ্ছে ১৯ ই জুলাই তারিখ থেকে এবং শেষ হবে ২৮ জুলাই তারিখে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.