Breaking News

নতুন প্রেমিকের সাথে বার্থডে সেলিব্রেশন করলো শ্রাবন্তী, বয়ফ্রেন্ডকে কেক মাখিয়ে ভূত করে ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-গত বছর আজকের মতন দিনে তারা একসাথে ছিল কিন্তু এখন নেই । এমনকি পথ হয়ে গেছে আলাদা । সে তার মতন থাকে আর অভিনেত্রী নিজের জীবন নিয়ে ব্যস্ত থাকে । সবকিছু ভুলে ক্যারিয়ারে ফোকাস করেছেন অভিনেত্রী অভিনেত্রী সাহস পেয়েছে আরও এগিয়ে যাওয়ার । ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর কথা বলতে চলেছি । কিন্তু কেন কারণ মিষ্টি হাসি খুশি এই অভিনেত্রী আজকে জন্মদিন ।

চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে অভিনয় জগত শুরু হলো একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় দক্ষতা দিয়ে জয় করেছিলেন দর্শকদের মন ।। কিন্তু সত্যি কথা বলতে ব্যক্তিগত জীবনে তার বিন্দুমাত্র সাফল্য আসেনি ।। ভুল মানুষকে পছন্দ করার জন্য একাধিকবার ভেঙেছে তার সংসার । ভেঙেছে স্বপ্ন ভালবাসা সব কিছু ।

মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাস কে তিনি বিয়ে করেন । তাও আবার বাড়ি থেকে পালিয়ে । ভেবেছিলেন বাকি সাধারণ পাঁচটা মেয়ের মতোন সংসার ধর্ম পালন করবে ।কিন্তু তেমনটা আর হয়ে ওঠেনি ।।চলে আসে অভিনয় জগতে । ততদিনে মনোমালিন্যের জের এ রাজীব বিশ্বাসের সাথে সম্পর্ক ভেঙে যায় ।

এরপর তিনি এক মডেলের কে এবং ২০১৯ সালে ব্যবসায়ী রোশন সিং কে বিয়ে করেন । ভেবেছিলেন হয়তো জীবনে সেই মানুষটাকে যাকে তিনি । এত দিন ধরে চেয়েছিল । কিন্তু সেই স্বপ্ন ভেঙে গেল । তার মনোমালিন্যের জের দুর্গাপূজার সময় থেকে গত বছর আলাদা থাকতে শুরু করেছে তারা । এখন নতুন একটা সম্পর্কে জড়িয়ে পড়েছেন অভিনেত্রী ।

সম্প্রতি তার একটি ভিডিও প্রকাশিত হয়েছে জন্মদিন উপলক্ষে ।সেখানে দেখা যাচ্ছে শ্রাবন্তী তার পরিবারের সাথে হইহুল্লোড় করে কেক কাটছে এবং জন্মদিন উদযাপন করছেন । কিন্তু দেখা পাওয়া যায়নি রোশন এর ।। হয়তো নিজের মতন করে তার জন্মদিন পালন করবে তিনি । কারণ আজও তিনি শ্রাবন্তী কে ভালোবাসেন। । অনেকেই কমেন্ট সেকশনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.