Breaking News

সুপারস্টার ঋত্বিক রোশনের সঙ্গে দেখা করলেন সৌরভ-কন্যা সানা গাঙ্গুলী! নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বিসিসিআই প্রেসিডেন্ট তথা বাঙালির গর্ব সৌরভ গাঙ্গুলী সম্পর্কে কোন তথ্য আপনাদের অজানা নয় । দেশ-বিদেশের পরিচিতি ফেলে দেওয়া সৌরভ গাঙ্গুলী কিন্তু এখন অব্দি কলকাতার নিজের পুরনো বাড়িতে থাকেন । চারতলায় পুরনো পৈত্রিক বাড়িতে তার সাথে থাকে তার বাবা-মা স্ত্রী এবং সন্তান সানা গাঙ্গুলী । সানা গাঙ্গুলির কথা বলতে গেলে বলতে হয় তার নাচের কথা ।কারণ মায়ের মতন সে প্রশিক্ষণপ্রাপ্ত একজন নৃত্যশিল্পী হয়ে উঠেছে ।

সানা গাঙ্গুলী কখনোই প্রচারে সামনে আসতে চায় না অর্থাৎ লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে তাকে বারবার আনার চেষ্টা করা হলেও তিনি কিন্তু সে সমস্ত বিষয় একদমই পছন্দ করেন না ।।এই সকল বিষয় গুলি থেকে তিনি নিজেকে দূরে সরিয়ে রেখেছেন । খুব একটা সকলের সামনে না এলেও মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বাবা সৌরভ গাঙ্গুলীর সাথে মেয়ে সানা গাঙ্গুলির খুনসুঁটি প্রকাশ্যে চলে আসে।
কলকাতার La martiniere for girls এবং Loreto house school থেকে পড়াশোনা করেছেন। বর্তমানে তিনি লন্ডনের অক্সফোর্ড ইউনিভার্সিটি থেকে স্নাতক পড়ছেন ।

১৯ বছরের এই মেয়ে সানা গাঙ্গুলি মায়ের মতন নাচে পারদর্শী হয়ে উঠেছে । দেশ-বিদেশে ছড়িয়ে পড়েছে সানা গাঙ্গুলির নাচ দৃশ্য এবং অনেকেই তার নাচের প্রশংসা করেছেন । তবে সোশ্যাল মিডিয়াতে তেমনভাবে সক্রিয় না থাকলেও মাঝেমধ্যে ইনস্টাগ্রামে তিনি তার ভক্তদের সাথে পর পারিবারিক কিছু ছবি শেয়ার করে নেয় ।

সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে । সেই ভিডিওতে দিন তার ভক্তদের সাথে কাটানো মুহূর্ত তুলে ধরেছেন । সে ভিডিও চ্যানেল কর্তৃপক্ষ অনেকগুলি মুহূর্তকে একত্রিত করে একটি বড় ভিডিও প্রকাশ করা হয়েছে । সেখানে কখনো সানা গাঙ্গুলী কে দেখা যাচ্ছে কেক কাটতে । কখনো আবার হাসিখুশি আলোচনা করতে তার ভক্তদের সাথে । সব মিলিয়ে এক নতুন পরিবেশের চিত্র দেখতে পেল অনুরাগীরা । এমনটা বললে খুব একটা ভুল হবে না ।ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে ।।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.