Breaking News

প্রথমবার সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন স্নেহা চাটার্জী; শুভেচ্ছা জানালেন নেটিজেনরা!

নিজস্ব প্রতিবেদন:বিগত প্রায় অনেক বছর ধরেই বাংলা ধারাবাহিক গুলি জনপ্রিয়তা অর্জন করেছে। সাথে সাথে জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক গুলিতে অভিনীত চরিত্র গুলি।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একজন অভিনেত্রীর কথা আলোচনা করতে চলেছি যিনি এই ধারাবাহিকে অভিনয় করে ব্যাপক চর্চায় এসেছেন। জনপ্রিয় ধারাবাহিক সুবর্ণলতা তে অভিনয় করেছিলেন তিনি। এই অভিনেত্রীর নাম স্নেহা চাটার্জী।তার পর স্টার জলসা এবং জি বাংলায় একাধিক সিরিয়াল করেছেন তিনি। কিন্তু আচমকাই তিনি যেন পর্দার জগত থেকে দূরে সরে গিয়েছিলেন।

প্রথমে তার অনুরাগীরা কিছুটা চিন্তিত থাকলেও পরে জানতে পারা যায় মাতৃত্বকালীন অবস্থার জন্য ছুটি নিয়েছেন নায়িকা।তবে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন তার সন্তান কিছুটা বড় হলে আবারও অভিনয় জগতে ফিরবেন তিনি।সন্তান জন্ম দেওয়ার পর তিনি তার নাম প্রকাশে এনেছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। একমাত্র ছেলের নাম রেখেছিলেন তুরুপ। অনেকেই এই নামের অর্থ জিজ্ঞাসা করাতে তিনি বলেছিলেন, তুরুপ কথাটির অর্থ হল লাক অর্থাৎ ভাগ্য। বোঝাই যাচ্ছে অনেক ভেবেচিন্তে নিজের ছেলের নাম রেখেছিলেন তিনি।

সম্প্রতি দিন কয়েক আগেই নিজের সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন স্নেহা।রবীন্দ্রনাথ ঠাকুরের একটি গানের লাইন তুলে দিয়ে তিনি ছেলের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। সাথে জানিয়েছেন, ছেলে এখন থেকেই রাত জাগা পাখি হয়ে গেছে। তাদের মতোই রাত ১১ টায় ঘুমাতে যায় তাদের ছেলে। সন্তানের ছবি প্রকাশে আনার পর সোশ্যাল মিডিয়ায় স্নেহাকে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। ইতিমধ্যেই তার সন্তানের এই ছবিটি ভাইরাল হয়ে গিয়েছে। চাইলে আপনারাও সেই ছবি দেখে আসতে পারেন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.