Breaking News

প্রেমিকার শেহনাজের সঙ্গে শেষ মুহূর্ত সিদ্ধার্থের! কান্নায় ফেটে পড়লেন শেহনাজ! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-তার বয়স ৪০ । এই বয়সে পৃথিবী ছেড়ে চলে যেতে হল তাকে যা মেনে নিতে পারছে না তার ভক্তরা । খুব অল্প সময়ের মধ্যে ব্যাপক পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছিল অভিনেতা সিদ্ধর্থ শুক্লা । বিগ বস ১৩ এর পাশাপাশি একাধিক ছবিতে অভিনয় করেছে । যার ফলে খুব অল্প বয়সে এবং অল্প সময়ে উন্নতির এবং সাফল্যের স্বাদ পেয়েছিল এই যুবক । কিন্তু এখানেই সমাপ্তি ঘটেছিল তার জীবনের । হয়তো এতটা পর্যন্তই ছিল তার জীবনযাত্রা । তার এই অকাল প্রয়াণে রীতিমতো শোকোস্তব্ধ টলিউড এবং বলিউডের ইন্ডাস্ট্রি তার প্রতিচ্ছবি আমরা সোশ্যাল মিডিয়া খুললেই বুঝতে পারছি ।

যে সমস্ত মানুষ গুলো কে ভালবেসে আমাদের আশেপাশে পৃথিবী গড়ে ওঠে সেই সমস্ত মানুষ যদি হঠাৎ করে হাত ছেড়ে দেয় তাহলে কিন্তু পায়ের তলা থেকে মাটি সরে যাবার মত উপক্রম হয় । কখনো কখনো সেই সমস্ত মানুষগুলো ইচ্ছাকৃতভাবে দূরে চলে যায় । আবার কখনো পরিস্থিতি তাদেরকে দূরে চলে যেতে বাধ্য করে ।

তবে প্রথমে তুলনায় দ্বিতীয় টা কিন্তু বেশি কষ্টকর । কেউ যদি ইচ্ছাকৃতভাবে দূরে চলে যায় তাহলে কিন্তু তাকে চোখের সামনে দেখা যায় যে মানুষটি অস্তিত্ব রয়েছে । কিন্তু যদি কোনো কারণে পরিস্থিতি তাকে পৃথিবী ছেড়ে চলে যেতে বাধ্য করে তাহলে চিরজীবনের মতো তাকে হারাতে হয় মোবাইলের স্ক্রিনে থাকে ছবি দেখে কাটাতে হয় বাকি সময়টা ।

সিদ্ধার্থ শুক্লা প্রেমিকার নাম হচ্ছে সেহেনশা । তার এই অকাল প্রয়াণে তিনি রীতিমতো ভেঙে গেছে । যদিও এমনটা হওয়ার কথা ছিল ।যাকে ঘিরে স্বপ্ন আসা এবং ভবিষ্যৎ ধীরে ধীরে বড় হয়ে উঠেছিল সেই মানুষটা হঠাৎ করে এই গো এত বড় পৃথিবীতে তাকে একা রেখে চলে গেলেন না ফেরার দেশে । তাই এখন শুধুমাত্র স্মৃতিগুলোকে আঁকড়ে ধরে বেঁচে থাকা ছাড়া আর কোনো রকম কোনো সম্বল নেই ।সেই সমস্ত মুহূর্ত ভিডিও ক্লিপগুলো যখন মাঝেমধ্যে প্রকাশিত হচ্ছে হোসেন মাধ্যমে তখন রীতিমত আবেগপ্রবণ হয়ে পড়ছে তার অনুরাগীরা কান্নায় ভেঙে পড়েছে অনেকে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.