Breaking News

নিজের কণ্ঠে অসাধারণ গান গাইল শুভশ্রী, সেই গানে দুর্দান্ত নাচ অঙ্কুশের, তুমুল ভাইরাল ভিডিও

ডান্স বাংলা ডান্সের মঞ্চের এখন বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলীকে। কয়েক মাস আগেই মা হয়েছেন শুভশ্রী।বর্তমানে তার ছেলের বয়স ৯ মাসের বেশি। রাজ এবং শুভশ্রী দুজনেই প্রত্যেকদিনই ইউভানের নতুন নতুন ছবি এবং ভিডিও নিজেদের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করে থাকেন।

মা হওয়ার মুহূর্তটা বেশ ভালোভাবেই এনজয় করছেন শুভশ্রী। একইসঙ্গে ডান্স বাংলা ডান্সের শুটিং সেরে ফেলেছেন তিনি।টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।একের পর এক সুপার ডুপার হিট সিনেমা দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন তিনি।

বর্তমানে তিনি একজন মা হিসেবে যেমন কর্তব্য পালন করছেন ঠিক তেমনি অভিনেত্রী হিসেবেও নিজেকে প্রতিটা পদে পদে প্রমাণ দিচ্ছেন শুভশ্রী।ডান্স বাংলা ডান্সের মঞ্চে এখন বিচারকের ভূমিকা পালন করছেন শুভশ্রী। তার সঙ্গে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ এবং বলিউড অভিনেতা গোবিন্দা।

গোবিন্দা হোক বা জিৎ, দুজনের সঙ্গে খুবই ভালো সম্পর্ক রয়েছে শুভশ্রী গাঙ্গুলীর। ডান্স বাংলা ডান্সের মঞ্চে তিনজনকে একসাথে নাচতেও দেখা গিয়েছে অনেকবার।বর্তমানে ডান্স বাংলা ডান্সের মঞ্চে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন অঙ্কুশ হাজরা এবং বিক্রম। বর্তমানে ডান্স বাংলা ডান্সের মঞ্চ এক অসামান্য নজির।

কারণে এবারের অন্স বাংলা ডান্স এর মধ্যে বয়সের পরিবর্তে প্রতিভাকে অগ্রাধিকার দেওয়া হয়েছে। বয়সের সীমা না না থাকার কারণে বিভিন্ন বয়সের প্রতিযোগীরা মঞ্চ অলংকৃত করেছেন।টলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় মা হওয়ার পর বেশ খানিকটা মোটা হয়ে গিয়েছে। এই নিয়ে নেটিজেন মহলের প্রচুর কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে তাকে।

যদিও এই সব বিষয়ে খুব একটা গুরুত্ব দিতে নারাজ অভিনেত্রী শুভশ্রী। লোকেদের কটাক্ষকে তিনি মোটিভেশন হিসেবে কাজে লাগান বলেই জানিয়েছেন।কারণ মা হতে গেলে মোটা হয়ে যাওয়া সত্যিই স্বাভাবিক ব্যাপার। সেটা যারা বুঝেন তারা কখনোই আক্রমণ করবেন না।

নিজের সন্তানের জন্য একজন মা কত কি যে করতে পারে তার শুভশ্রীকে না দেখলে বোঝা যায় না। মা হওয়ার জন্য তিনি মোটা হয়েছেন।অনেকদিন ধরেই অভিনয় জগৎ থেকে দূরে থেকেছেন তিনি। মা হওয়ার পর ডান্স বাংলা ডান্সের মঞ্চেই তাকে দেখা গেল।

ইউভানকে মানুষ করতে স্যাক্রিফাইস করতে রাজি শুভশ্রী। তবে এই চেহারা নিয়ে আজও তিনি ডান্স বাংলা ডান্সের মঞ্চ মাতিয়ে রাখেন। এবার উড়িষ্যার একটি গানের মঞ্চ মাতালেন শুভশ্রী।গত রবিবার শুভশ্রীকে ডান্স বাংলা ডান্সের মঞ্চে ওড়িশা ভাষায় গান করতে শোনা যায় তিনি তার একটি সিনেমার ছবি ওড়িশা ভাষায় কয়েক লাইন গেয়ে শোনান।

সেই গানটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুভশ্রীর গানের সেই ভিডিও ভাইরাল হতেই সকলেই শুভশ্রীর গানের প্রশংসা করার পাশাপাশি,শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। “টিউবলাইট নিউজ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক সেই ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে শুভশ্রীকে গান গাইতে দেখা গিয়েছে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.