Breaking News

বিকেলে ঘুরতে বেরিয়ে গাড়ি চালাচ্ছে শুভশ্রী পেছনে বসে আছে ইউভান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন,:-কথাতে আছে যে রাঁধে সে চুলও বাঁধে অর্থাৎ এমনটা বলা যেতেই পারে যে মেয়েরা সমস্ত ধরনের কাজকর্ম তে পারদর্শী হয়ে ওঠে খুব অল্প সময়ের মধ্যে । ঠিক তেমনই হলেন শুভশ্রী গাঙ্গুলী । গত তিন বছর আগে তিনি বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তী কে । গত বছর তার ঘর আলো করে আসে ছোট্ট একটি পুত্রসন্তান । এবং তাকে ঘিরে জনপ্রিয়তা উত্তেজনা দর্শকদের মধ্যে ।তাই মাঝেমধ্যে ভাইরাল হয়ে যায় তার বিভিন্ন ধরনের ঘটনার চিত্র।

আমরা এখন এই মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী কে দেখতে পাচ্ছি ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে । তার পাশাপাশি তাঁর অভিনীত বেশ কতগুলো ছবি আগামী দিনের মুক্তি পেতে চলেছে । শুধুমাত্র এই মহামারীর কারণে তার মুক্তি দেরি হচ্ছে বলে জানা যাচ্ছে ।

অপরদিকে শুভশ্রী ডান্স বাংলা ডান্সের চুটিয়ে আনন্দ মজা করছেন পাশাপাশি খুনসুটি ভিডিও করছেন মাঝেমধ্যে । তবে সম্প্রতি যে ভিডিওটি দেখা গেল সে কি তাকে রীতিমত অবাক তার ছোট্ট ছেলে। যদি এরকম অবাক হয়েছিলেন যখন সে প্রথম বার তার মাকে টিভির পর্দায় দেখতে পেয়েছিল । তবে এবার অবাক হলাম অন্য কারো না ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে লাল রংয়ের শাড়ি পরা অবস্থাতে শুভশ্রী গাঙ্গুলী চালাচ্ছে তার নিজস্ব গাড়িটি । একদমই ঠিক ধরেছেন কোনো রকম কোনো ড্রাইভার নেই বরং নিজে গাড়ি চালিয়ে রাস্তা পারাপার করতেন শুভশ্রী গাঙ্গুলী এবং সেটি দকেহে রীতিমত অবাক হয়ে ছোট ছেলের চোখে ।। ছেলেটি অবাক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে এবং ভাবছে যে কিভাবে এটা সম্ভব। খুব অল্প সময়ের সুন্দরভাবে শুভশ্রী গাঙ্গুলী রপ্ত করতে পেরেছে এই গাড়ি চালানো টি ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.