Breaking News

চাবি হারিয়ে গেলে যেভাবে তালা খুলবেন, দারুন টিপস দিলেন গ্রামের ছেলে শিবম, কাজ হবে দুর্দান্ত , রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিও ভাইরাল হয়ে থাকে যেসব ভিডিওগুলি আমাদের দৈনন্দিন জীবনের বিভিন্ন কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করে। প্রসঙ্গত বর্তমানে মানুষের প্রতিটি কর্মকাণ্ডে ইন্টারনেটের প্রভাব রয়েছে। আমরা বিভিন্ন ভিডিও দেখে নানান রকমের রান্না থেকে শুরু করে অনেক কিছুই শিখে থাকি। উল্লেখ্য কিছুদিন আগেই এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভার বিকাশ ঘটিয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল নামের এক গায়িকা।

অসাধারণ গান গাওয়া সত্বেও কখনো মানুষের নজরে আসেননি তিনি। কিন্তু পরবর্তীকালে অতীন্দ্র চক্রবর্তী নামের এক ইঞ্জিনিয়ার যুবক তার গান সোশ্যাল মিডিয়ায় রেকর্ড করে ছেড়ে দিলে তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে ওঠে। এতটাই জনপ্রিয়তা অর্জন করেন রানু যে কিছুদিন আগেই বলিউডে গান গাওয়ার সুযোগ পেয়েছেন তিনি।

ফেসবুক এবং ইউটিউবে প্রতিনিয়ত নানান ধরনের ভিডিও ভাইরাল হয় যা আমাদের অত্যধিক কাজে লাগে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ভিডিওর কথা বলব যেখানে আপনি জানতে পারবেন কিভাবে চাবি হারিয়ে গেলে ঘরোয়া পদ্ধতিতে সহজেই সেই চাবির তালা খুলতে পারবেন। আমরা অনেক সময় এই চাবি হারিয়ে যাওয়ার কারণে অসুবিধাতে ভুগি। খুব গুরুত্বপূর্ণ দরকারী কোন কাজ থাকলে চাবি হারিয়ে যাওয়ার পর সাথে সাথেই বাইরে থেকে চাবিওয়ালাকে ডেকে তালা খোলা সম্ভবপর নয়।তাই আজকের এই প্রতিবেদনটি আপনি নজর রাখলে পরবর্তীকালে তা আপনার অত্যন্ত কাজে আসবে এ কথা স্পষ্ট।

চাবি ছাড়া কোন তালা খোলার জন্য প্রথমেই ৩—৪ টি দেশলাই কাঠি ভর্তি প্যাকেট নিয়ে নিন। এবারে প্যাকেট থেকে প্রত্যেকটি দেশলাই কাঠিকে বের করে একটি কাগজের উপর রাখুন।তারপর একেবারে প্লাস বা শক্ত কিছু দিয়ে দেশলাই কাঠির উপরে থাকা বারুদ গুলিকে একে একে বের করে নিন। একটি কাগজে সেই বারুদগুলিকে জড়ো করার পর ভালো করে কোনো শক্ত কিছু দিয়ে মিহি করে গুঁড়ো করে নিন। ওই গুঁড়ো করা মিহি বারুদ তালায় থাকা ছিদ্রের মধ্যে আস্তে আস্তে ঢেলে দিন। সবশেষে একটি ফুলঝুরি বা তারাবাতি নিয়ে মাত্র বারুদের অংশটুকু কেটে তালার ছিদ্রের মধ্যে রাখুন।

সম্পূর্ণ পদ্ধতিটি পূরণ হয়ে গেলে ওই তারাবাতিটির মধ্যে আগু-ন ধরিয়ে দিন। এতে সম্পূর্ণ তারাবাতিটি শেষ পর্যন্ত জ্বলে ওঠার সাথে সাথেই বারুদ এবং আ-গুনের তাপের প্রভাবে বন্ধ তালাটি সহজেই খুলে যাবে। যেকোন মুহূর্তে যে কোন জায়গায় এই পদ্ধতিটি আপনি প্রয়োগ করতে পারেন। এর জন্য বিশেষ কোনো আলাদা উপাদান বা প্রয়োগের দরকার পড়বে না। যদি বাড়িতে কোন বন্ধ তালা থাকে তাহলে অবশ্যই এই পদ্ধতিটি প্রয়োগ করে দেখতে পারেন। আমাদেরই প্রতিবেদনটি আপনার কেমন লাগলো তা জানাতে ভুলবেন না।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.