Breaking News

বুকফাটা কান্নার সঙ্গে প্রেমিক সিদ্ধার্থের দাহকার্য দেখল শেহনাজ! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-আর কোনদিনই ফিরে আসা যাবেনা । চলে গেছে একেবারে না ফেরার দেশে । এভাবে অকাল প্রয়াণে রীতিমতো শোকোস্তব্ধ হয়ে গেছে গোটা বলিউড এবং টলিউড ইন্ডাস্ট্রি । তরুণ এই অভিনেতার মৃত্যুতে প্রশ্ন উঠেছে বিভিন্ন জায়গা থেকে। আবেগপ্রবণ হচ্ছে বিভিন্ন মহল কিন্তু সব থেকে বেশি কষ্ট যার সে তার প্রেমিকা সেহেনাজ । আর কোনদিনই তার সিদ্ধার্ত কাছে এসে বলবে না তাকে জড়িয়ে ধরতে চাই সে। তার পৃথিবী তার কাছ থেকে দূরে চলে গেল অন্য পৃথিবীতে । তাই এই কষ্ট শুধু মাত্র সে উপলব্ধি করতে পারছে এই মুহূর্তে কোনো প্রতিবেদন বা সংবাদমাধ্যমে ভাষার মাধ্যমে প্রকাশ করা সম্ভব নয় ।

বৃহস্পতিবার হঠাৎ মৃত্যু ঘটে সিদ্ধার্থ শুক্লার । তরুণ এই অভিনেতা খুব অল্প সময়ে পেয়েছিল ব্যাপক জনপ্রিয়তা। ছোটপর্দা থেকে বড় পর্দার সমস্ত কিছুতেই নিখুঁত দক্ষতার সাথে অভিনয় করতেন তিনি । এমনকি বিগবসের বিজয়ী হয়েছিলেন । কিন্তু এত কিছু সাফল্য পাওয়ার পর হয়তো তার যাত্রা এতোটুকুই ছিলো । হার্ট অ্যাটাকে মারা যান তরুণ এই অভিনেতা ।

তার মৃত্যুর খবর পেয়ে রীতিমতো পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছিল তার অনুরাগীদের । এবং তার প্রেমিকার । তাই শে-ষকৃ-ত্য দেখতে সেখানে উপস্থিত হয়েছিল তার প্রেমিকা । বুকফাটা কান্না নিয়ে নীরবে দূরে থেকে শুধু দেখে গেল যে মানুষটা তাকে বুকে জড়িয়ে ধরত সে মানুষটা এখন দাউদাউ করে জ্বলছে জলন্ত আগুন এ ।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন জায়গাতে বিভিন্ন ভিডিও ক্লিপ ভাইরাল হচ্ছে । সেখানে সিদ্ধার্থ শুক্লা দা-হ করার ভিডিও । তার পাশাপাশি তার প্রেমিকার কান্নার ভিডিও প্রকাশিত হচ্ছে এবং এই সমস্ত ভিডিও গুলি তার অনুরাগীদের আরও অতিরিক্ত মাত্রায় আবেগপ্রবণ করে নতুন করে তুলছে সেটা বলার অপেক্ষা রাখে না । প্রতিটি মৃত্যু ম-র্মান্তি-ক এবং বেদনাদায়ক হয় । কিন্তু এভাবে হঠাৎ করে চলে যাও কিছুতেই মেনে নিতে পারছে না তার অনুরাগীরা ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.