Breaking News

স্পিডে ট্রেন আসছে দেখে রে’ল লা-ইনের ও’পরেই গ-লা দিয়ে শুয়ে পড়লেন যুবক, ঘটলো বড় দু-র্ঘট’না, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- কখনো কখনো আমাদের আশেপাশে এমন কিছু ধরনের ঘটনা ঘটে থাকে যেগুলো দেখলে আপনার নিশ্চিত ভাবে মনে হবে যে এই সময় বোধহয় মৃ-ত্যু ছুটিতে ছিল । কারণ মৃ-ত্যুর খুব কাছাকাছি থাকলেও তাকে গ্রা-স ক-রতে পারেনি এবং আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে সেই ঘটনা সম্পর্কে বলতে চলেছি যেটা দেখলে আপনার রীতিমত অ-বাক হবেন তার পাশাপাশি ভাববেন যে পৃথিবীতে কত ধরনের মানুষ রয়েছে। সোশ্যাল মিডিয়া এখনকার যুগে যথেষ্ট জনপ্রিয় প্রত্যেকটি মানুষের কাছে ।

শুধুমাত্র আমাদের প্রজন্ম নয় আমাদের বাইরের প্রজন্ম অর্থাৎ আমাদের আগের প্রজন্মের মানুষ কিন্তু সোশ্যাল মিডিয়ার প্রতি আ-সক্ত হচ্ছে । খুঁজে পাচ্ছে নিজেদেরকে । নিজেদের হারিয়ে যাওয়া প্রতিভাকে পুনরুদ্ধার করার চেষ্টা চালিয়ে যাচ্ছে প্রতিনিয়ত । তার পাশাপাশি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেহেতু আমরা দেশ-বিদেশে যাবতীয় ঘটনা মুহূর্তের মধ্যে জানতে পারি তাই প্রতিনিয়ত জনজীবনে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ জনপ্রিয় হয়ে উঠছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে কি ভিডিও প্রকাশিত হয়েছে যেটা দেখলে আপনার গা শি-উরে উ-ঠবে এবং মনে হবে মৃ-ত্যু কি তাহলে কখনো কখনো সত্যি ছুটিতে থাকে ?

যে ভিডিওটি সম্প্রতি দেখা গেছে সেটা নিছক আ-ত্মহ-ত্যার ভিডিও । একদমই ঠিক । অনেক ধরনের মানসিক প্রশান্তির জন্য আমরা বি-ভ্রান্ত হয়ে পড়ি । কিন্তু কেউ কেউ আবার সিদ্ধান্ত নিয়ে ফেলেন যে এই জীবন থেকে তিনি চলে যাবেন । যার ফলে একাধিক অ-সামা-জিক কা-জ কর্মের সাথে যুক্ত হয়ে পড়ে এবং মা-নসিক হ-তাশা গ্রস্থ হয়ে পড়ে আ-ত্মহ-ত্যার প-থ বেছে নেয় । হয়তো এই যুবক তেমন কিছু করতে চেয়েছিল । কিন্তু প্রাণ ভয়ে তাকে পুনরায় বাঁচিয়ে তুলেছে। সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে একটি যুবক হঠাৎ করে রে-ল লাই-নের উ-পর মা-থা দিয়ে শুয়ে থাকে ।

অবশ্যই আ-ত্মহ-ত্যা করার জন্য । অপর দিক থেকে দু-রন্ত গ-তিতে ছু-টে আ-সে একটি ট্রেন । কিন্তু ভিডিওটি দেখলে আপনার রীতিমত অ-বাক হবেন । কারণ যখন ট্রেনটি একদম তার মাথার কাছে তখন তিনি আবার উঠে বসে যান। অর্থাৎ রেললাইন থেকে নিজের মাথা সরিয়ে অন্যত্র চলে যায় কিন্তু ট্রেনের চালক ভেবে তিনি হয়তো এতক্ষণে চা-কার নি-চে প-ড়ে গে-ছে । তাই তৎক্ষণাৎ ট্রেনটিকে তিনি দাঁড় করায় । অপরদিকে পাশে দাঁড়িয়ে থেকে ট্রেনের মধ্যে এক যাত্রী এই ঘটনাটিকে ক্যামেরাব-ন্দি করেছেন এবং ছড়িয়ে পড়েছে সর্বত্র।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.