Breaking News

একি কান্ড! গাছের মগডালে বিশাল ফণা তুলে বসে রয়েছে বিশালাকার কোবরা সাপ! ফোঁস করতেই ঘটলো বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

a

নিজস্ব প্রতিবেদন:-আমরা আমাদের দৈনন্দিন জীবনে সোশ্যাল মিডিয়ার দরুন এমন কিছু সব জিনিস দেখে থাকে যা আমরা হয়তো আগে কখনো দেখিনি। তাই ঐ সমস্ত জিনিস প্রথমবার আমাদের চোখের সামনে এলে রীতিমতো আমরা বিস্মিত ও অবাক হয়ে যায় । আমরা সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিভিন্ন সময়ে বিভিন্ন কিছু ভাইরাল হতে দেখি ।

কখনো গান , কখনো নাচ তো কখনো আবার অভিনয় । কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভিডিও ভাইরাল হয়েছে যা বাকি সবার থেকে আলাদা একদম আলাদা বলাবাহুল্য বিরল ।এই সোশ্যাল মিডিয়ার দরুন আমরা যেমন দেখেছি বেশ কয়েকদিন আগে দুটি সাপের তুমুল লড়াই ঠিক তেমনই দেখেছিলাম যে একটি ঈগলপাখি আস্ত একটি ভেড়াকে আকাশে উড়িয়ে নিয়ে যাচ্ছে ।

এ ধরণের অদ্ভুত ঘটনা আমরা প্রায়ই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখি । ফের আরও একবার একটি অদ্ভুত ঘটনা ঘটলো যেটি আপনি এর আগে কখনো দেখেননি । এবং আমি নিশ্চিত আপনি এই ঘটনাটি শুনলে বা দেখলে আপনিও অবাক হবেন । ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় যখন মনুষ্য প্রজাতির একের পর এক সামনে উঠে আসছে তখন সেই তালিকা থেকে বাদ যাবে কেন পশুপাখিরা ? তাই তারা এই তালিকায় নাম লিখিয়েছেন ।

তার পাশাপাশি আপনাদের জানিয়ে রাখি সাফল্য এমন এক ধরনের সরীসৃপ প্রাণী । যাকে কমবেশি আমরা প্রত্যেকে ভয় পায় । কারণ সাপের মধ্যে যে পরিমাণ বিষ থাকে তা একটি জীবন মুহূর্তের মধ্যে কেড়ে নিতে যথেষ্ট । অর্থাৎ সাপের ছোবলে আমরা এর আগে দেখেছি বিভিন্ন মানুষ তাদের প্রাণ হারিয়েছে । তাই সাপের থেকে যতটা পরিমাণ দূরত্ব বজায় রাখা যায় ততটা দূরত্ব বজায় রেখে চলাফেরা করে সাধারন মানুষেরা ।

সম্প্রতি একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে ফেসবুকে সেখানে দেখা যাচ্ছে আম গাছের মগডালে চেপে দুটি সব নিজেদের মধ্যে তুমুল পরিমাণে লড়াই করেছে । একে অপরের প্রতি ফনা তুলে জারি রেখেছে তাদের লড়াই । শত্রু যে শুধুমাত্র মনুষ্য প্রজাতির মধ্যে থাকতে পারে এই ঘটনাকে ভুল প্রমাণ করে দিয়েছে এই দুটি সাপ । অবশেষে সেখানে স্থানীয় বাসিন্দাদের ভিড় হয় এবং তারা প্রত্যেকেই সেটি ক্যামেরাবন্দী করেন ।

কয়েক মিনিটের ভিডিও তে কোন সাপটি অবশেষে জিতেছে সেটি দেখা যায়নি । তবে এই ধরনের বিরলতম ঘটনা আগে দেখেনি তারা এমনটাই জানিয়েছে স্থানীয় বাসিন্দারা । মুহূর্তের মধ্যে সেটি দখল করেছে খবরের শিরোনাম এবং নজর কেড়েছে নেটদুনিয়া নেটিজেনদের ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.