Breaking News

একি কান্ড! দোকানে সাজিয়ে রাখা প্লাস্টিকের পুতুলকে মা ভেবে স্ত-ন পান করতে গেল শিশুটি! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এমনটা মনে করা হয় যে যখন কোন সন্তান ছোট্ট অবস্থায় থাকে তখন তার মধ্যে বুদ্ধির চেতনা বিকাশ ঘটে না যার ফলে অবচেতন মনে তাদের যেটা ভাল লাগে তারা সেই সমস্ত কাজ কর্মের সাথে যুক্ত হয়ে পড়ে । তাদের অতটা ভাবার কোন প্রয়োজন পড়ে না যে কোনটা ভালো কোনটা খারাপ কাজ । যার ফলে প্রতিনিয়ত শৈশবকাল অত্যন্ত মুহূর্তে হয়ে ওঠে ।

এমন কিছু ধরনের কাজকর্ম করে যেগুলি বড় হয়ে দেখার পর নিজেদেরই হাসি পায় এই ঘটনা কমবেশি প্রত্যেকের সাথে ঘটেছে তবে সম্প্রতি যে ঘটনা সম্পর্কে আপনাদেরকে বলতে চলেছি সেই ঘটনা কিন্তু অন্যান্য ঘটনা থেকে অনেকটা আলাদা । সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন কিছু ধরনের ঘটনার সাক্ষী থাকতে পারি যে সমস্ত ঘটনা গুলি আমাদেরকে অবাক করে তোলে । তার পাশাপাশি করে তোলে হত-ভম্ব ।

এই সমস্ত ঘটনাগুলো সাধারণ ঘটনা থেকে অনেকখানি আলাদা হয় তাই মুহূর্তের মধ্যে দখল করে খবরের শিরোনাম বলাবাহুল্য ভাইরাল হয় ।তবে এই ভিডিওটি ব্যাপক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে কারণ এই ভিডিওতে যে ঘটনা দেখা হয়েছে দেখানো হয়েছে সেখানে একটি শিশুর বাচ্চা সুলভ আচরণ কে তুলে ধরা হয়েছে এবং সেই বাচ্চা সুলভ আচরণ এর ফলেই এই হাসির পরিবেশ সৃষ্টি হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে এই ধরনের ভিডিও প্রকাশিত হওয়ার পর সেগুলো ঝড়ের গতিতে ভাইরাল হয় । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি বাচ্চা ছেলে শপিংমলে তার বাবা-মার সাথে শপিং করতে গেছে । কিন্তু কোনো কারণবশত তার চোখ আটকে গেছে সে প্লাস্টিকের পুতুল গুলির উপর ।

যে প্লাস্টিকের পুতুল গুলিকে হিসেবে ব্যবহার করে থাকে শপিংমলের মালিকেরা বিভিন্ন পোশাক-আশাকে আকর্ষণীয় করে তোলার জন্য । কিন্তু কোন কারণে সেই পুতুলের পোশাক খোলা ছিল ।যার ফলে বাচ্চাটি সে পুতুলটি তার মা ভেবেছে এবং তার কাছে গিয়ে সেই পুতুলের স্ত-ন ধরে দুধ খাওয়ার চেষ্টা করতে শুরু করেছে ইতিমধ্যে ভিডিওটি ব্যাপক পরিমাণে হাসির মাধ্যমে ।।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.