Breaking News

একি কাণ্ড! কলকাতা থেকে ছুটে এসে ‘কাঁচা বাদাম’ কাকুকে বিয়ে করলেন স্যান্ডি সাহা! ঝড়ের বেগে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-একটা গান কিভাবে মানুষকে এতটা জনপ্রিয়তা এনে দিতে পারে সেটা বোধহয় ভুবন বাবুকে না দেখলে বোঝা যেত না। ভুবন বাবু বীরভূম জেলার অন্তর্গত দুবরাজপুর এলাকার বাসিন্দা । সেখানে তিনি বাদাম বিক্রি করেন ।ঠিকই ধরেছেন পেশায় একজন বাদাম বিক্রেতা । কিন্তু অন্যান্য ফেরিওয়ালা তুলনায় তা বাদাম বিক্রি করার ধরণ আলাদা।

কারণ তিনি নিজের লেখা গান বাদাম বিক্রি করেন। বেশ কিছুদিন আগে ভাইরাল হয়েছিল তার এই গানটি । এখন নেট জগতের প্রতিটি আনাচে-কানাচে এমনকি ইন্সটাগ্রাম এর প্রতিটি প্রান্তরে দেখা যাচ্ছে কাচা বাদাম এর হদিস।সুদূর বাংলাদেশ থেকে বেশকিছু ইউটিউবার এসে তাঁকে সংবর্ধনা দিয়েছেন এবং তার পাশে আর্থিক সহায়তা করে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন ।

কিন্তু ভুবন বাবু এতে বেশ ক্ষুব্ধ কারণ তার গাওয়া গান গেয়ে মানুষ লক্ষ লক্ষ টাকা উপার্জন করছে। কিন্তু তিনি পাচ্ছেন না কানা করি। এই বিষয় নিয়ে তিনি লিখিত একটি অভিযোগ করেছেন পুলিশ স্টেশনে । বলতে পারেন এক প্রকার কপিরাইট ক্লেইম করেছেন । কিন্তু এসবের মাঝে হঠাৎ করে গ্রাম্য এলাকাতে সবুজ নাইটি পরে দেখা গেল স্যান্ডি সাহার ।

স্যান্ডি সহ কে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না । এই বাংলার জনপ্রিয় ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর।রবিবার দিন নিজের পোস্ট করা একটি ইনস্টাগ্রাম পোস্টে স্যান্ডি লেখে, “আজ থেকে আমি তোমাদের বাদাম কাকিমা। এখন থেকে বুবু আমার কাছেই কাঁচা বাদাম পাবে।

” প্রসঙ্গত ছবিটিতে গানটির রচয়িতা ভুবন বাদ্যকারের পাশে বব কাট চুল ও আকাশী রঙের নাইটিতে বাদামের মালা গলায় পরিহিত অবস্থায় দুজনকে পোজ দিতে দেখা যায়শুধুমাত্র বাদাম কাকুকে বিয়ে করেই ক্ষান্ত থাকেনি স্যান্ডি সাথে নিজের সাধ্যমত কাকুর পাশে আর্থিক ভাবে দাঁড়িয়েওছে বাংলার এই কন্টেন্ট ক্রিয়েটার।তার সেই ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ব্যাপক পরিমাণে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.