Breaking News

মঞ্চে উঠে দুর্দান্ত গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন ‘কিরণমালা’ রুকমা রায়! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সম্প্রতি দর্শকদের নজর এর জনপ্রিয়তা কুড়িয়েছেন খরকুটো ধারাবাহিকের তিন্নিদিদি । যার আসল নাম হলো রুকমা রায় । বিভিন্ন বিভিন্ন রকম চরিত্রে অভিনয় করে তিনি রীতিমতো জনপ্রিয়তার তুঙ্গে এই মুহূর্তে । তবে ইদানিং তাকে দেখা যাচ্ছে সাদাকালো জামানাতে । রীতিমতো ভিড় বাড়িয়েছে তার প্রোফাইলে । নেটিজেনরা সবকিছু ফেলে এখন অধীর আগ্রহে অপেক্ষা রত তার পরবর্তী ছবিগুলোর জন্য।

বেশ কিছুদিন আগে অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি ফটো শেয়ার করেছেন এবং সেখানে থাকে সাদা কালো দেখা যাচ্ছে পরনে রয়েছে হালকা পোশাক ।পরণে হালকা সাদা টিশার্ট, তার ওপর সাদা জ্যাকেট, উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট প্যান্ট চূড়ান্ত হটনেস এবং হার কাঁপানো ফিগারে ঝড়ছে আগুন, খোলা চুল, ন্যুড মেক-আপে পোজ দিচ্ছেন অভিনেত্রী রুকমা রায়। বোঝাই যাচ্ছে নিজের বাড়িতেই চলছে নায়িকার কেসুয়াল ফটোশ্যুট। তবে এসবের বাইরেও ও আলাদা মাত্রা দেখা গেল অভিনেত্রীকে এবার ।

সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেল স্টেজ পারফরম্যান্স করতে । যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা আমাদের প্রিয় হয়ে থাকে সেই সমস্ত মানুষ গুলোকে আমরা মাঝে মধ্যে এই ধরনের স্টেজ পারফরম্যান্স করতে দেখি । মনোরঞ্জনের জন্য তাদেরকে বিভিন্ন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় । ঠিক তেমনি একটি স্টেজ পারফর্মেন্স এর জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল অভিনেত্রী রুকমা রায় কে ।

তিনি এসে সেখানে তার আগের ধারাবাহিক অর্থ জনপ্রিয় ধারাবাহিক কিরনমালার বেশ কিছু উক্তি তুলে ধরেছিলেন। যা শুনে দর্শকরা রীতিমতো স্মৃতি রোমন্থন করতে বাধ্য হয়েছিল । ফিরে গিয়েছিল কিরনমালার ধারাবাহিকের দিনের মধ্যেই ।ইতিমধ্যে ভিডিওটি প্রায় কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছে এসেছে অনেক মন্তব্য।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.