Breaking News

রাজ্যের সরকারি হাসপাতালে গ্রুপ-সি পদে MTS ও DEO কর্মী নিয়োগ! দেখুন কিভাবে করবেন আবেদন!

নিজস্ব প্রতিবেদন:-পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তরফ থেকে পুনরায় আরো একটি চাকরির বিজ্ঞপ্তি জারি করা হয়েছে ।এবং এই চাকরীর মেদিনীপুর মেডিকেল কলেজের জন্য অর্থাৎ মেদিনীপুর মেডিকেল কলেজে কিছু সংখ্যক ডাটা এন্ট্রি অপারেটর এবং মাল্টিটাস্কিং স্টাফ এর প্রয়োজন রয়েছে ।

পশ্চিমবঙ্গের কোন জেলার বাসিন্দা এর জন্য আবেদন করতে পারবেন আবেদন করতে গেলে কি কি শর্তে প্রয়োজন রয়েছে তা জেনে নিন এক নজরে ।

পদের নাম :-ডাটা এনট্রি অপারেটর

শূন্যস্থান পদের সংখ্যা:- 1 টি
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃতিপ্রাপ্ত ইউনিভার্সিটি থেকে গ্র্যাজুয়েশন পাশ করতে হবে। এক বছরের কম্পিউটার ডিপ্লোমা অথবা সার্টিফিকেট থাকতে হবে। সেইসাথে কম্পিউটারে ইন্টারনেট অ্যাক্সেস করা জানতে হবে, MS Office এর কাজ করা জানতে হবে এবং হেলথ কেয়ারে কাজ করার অভিজ্ঞতা।

বয়সসীমা- আবেদনকারীর বয়স 18-30 বছরের মধ্যে হতে হবে।
বেতন- প্রতি মাসে 20,000 টাকা

পদের নাম:- মাল্টি টাস্কিং স্টাফ।
শূন্যস্থান পদের সংখ্যা:- 1 টি।
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ করতে হবে এবং হেলথ কেয়ারে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা- বয়স 18-30 বছরের মধ্যে হতে হবে।
বেতন- প্রতি মাসে 18,000 টাকা

আবেদন পদ্ধতি:-আবেদন পত্রটি ডাউনলোড করে পূরণ করার পর একটি খামের মধ্যে ভরে মেডিকেল কলেজ অর্থাৎ মেদিনীপুর মেডিকেল কলেজের ঠিকানা পেরন করতে হবে।

ঠিকানা টি হলো:- Office of the Head of the Department, Department of Microbiology, Midnapore Medical College & Hospital, Vidyasagar Road, Paschim Medinipur, Pin-721101
আবেদনের শেষ তারিখ:- 16 ডিসেম্বর ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.