Breaking News

নিজের বাড়িতেই দারুন কায়দায় জনপ্রিয় হিন্দি গান গাইতে গাইতে চিকেন রান্না করলেন রানু মন্ডল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:লতাকণ্ঠী রানু মন্ডল কে আমরা অনেকেই কমবেশি চিনি। রানাঘাট স্টেশনে বসবাস করতেন তিনি। সেখানেই সকলকে গান শুনিয়ে ভিক্ষা করে দিন গুজরান হতো তার।স্টেশনে বসবাস করলেও তাঁর অসাধারণ গানের গলা তাকে ইঞ্জিনিয়ার যুবক অতিন্দ্র চক্রবর্তীর চোখে আকর্ষণীয় করে তোলে।যার ফলস্বরুপ এই 24 বছর বয়সী ইঞ্জিনিয়ার রানুদির গানের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন। মুহুর্তের মধ্যেই তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে ওঠে।

রানু মন্ডল এর গানের ভিডিও এতটাই জনপ্রিয়তা অর্জন করে যে বলিউডের গান গাওয়ার সুযোগ পান তিনি।জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সাথে বেশ কয়েকটি অ্যালবামের গান রেকর্ড করতে শোনা যায় রানু মন্ডল কে। এছাড়াও বেশ কয়েকটি রিয়েলিটি শোতে যোগদান করেছিলেন তিনি।কিন্তু পরবর্তী সময়ে নিজের অহংকারের কারণে পতন হয়ে যায় রানু মন্ডলের।নানান ধরনের বিতর্কিত মন্তব্য করে মানুষের মন থেকে নিজের ছবি মুছে ফেলেন তিনি।তবুও ইন্টারনেট জগতে আজকাল রানু মন্ডল সম্বন্ধিত যেকোনো ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে।

যেমন সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে চিকেন রান্না করতে করতে জনপ্রিয় হিন্দি গান গাইছেন রানুদি।ভিডিওতে দেখা যায় এক যুবক রানুদির সাথে ভিডিও বানানোর উদ্দেশ্যে বিভিন্ন সরঞ্জাম কিনে নিয়ে এসেছে। শুধু তাই নয় রানুদির জন্য চিকেন নিয়ে এসেছে সেই ব্যক্তি। চিকেন খেতে খুব ভালোবাসেন রানু মন্ডল। তাই গান গাইতে গাইতে রান্না করছেন তিনি। চাইলে এই ভিডিওটি আপনারাও দেখে আসতে পারেন এবং বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন।রইলো ভিডিও।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.