Breaking News

বিবাহবার্ষিকীতে দারুন রোম্যান্টিক মুডে দেখা গেলো রাজ-শুভশ্রী কে! ঝড়ের বেগে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-অবশেষে তিন বছর পেরিয়ে চার বছরে পা দিলো তাদের সংসার জীবন ।এবং তাদের এই বিবাহ বার্ষিকী জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করলেন বাড়ির সদস্যরা যেটা তারা বিন্দুমাত্র ভাবনা বা পরিকল্পনা করতে পারেনি । যেহেতু এই মুহূর্তে এই মহামারী পরিস্থিতি চলছে গোটা দেশ তথা রাজ্যজুড়ে ।তাই বাইরে কোন রেস্তোরায় যাওয়ার থেকে বাড়িতে জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করা শ্রেয় বলে মনে করেছিলেন তারা । সেই মতো হয়েছিল আয়োজন । এবার চিত্র ফুটে উঠল শুভশ্রী গাঙ্গুলী সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ।

বাংলা অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী । তার পাশাপাশি একজন জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী । শুভশ্রী গাঙ্গুলী চক্রবর্তীর পরিচয় হয় সিনেমার মাধ্যমে অর্থাৎ কাজ করার মাধ্যমে তারপর ভাললাগা শুরু হয়েছে । এবং সে সম্পর্ক প্রেমে পরিণত হয় ।পরবর্তী ক্ষেত্রে তারা বিয়ের মাধ্যমে সেই সম্পর্ককে পরিণতি দান করে ।অবশেষে গত বছর তাদের ঘর আলো করে আসে ছোট্ট একটি পুত্রসন্তান । তবে এবার তার সন্তানকে ছাড়া একা একা বিবাহ বার্ষিকীর পার্টি করলেন অভিনেত্রী।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে তাদের সোশ্যাল মিডিয়ার হ্যান্ডলে । সেখানে দেখা যাচ্ছে যে তাদের নিজস্ব বাসভবনকে একটি রেস্তোরাঁর রূপ দিয়েছে তার বাড়ির অন্যান্য সদস্যরা । এবং ঠিক যেমনভাবে রেস্তোরাঁতে হালকা গান বাজে সে রকম গান বাজছে টেবিল সাজানো হয়েছে মোমবাতিতে । সামনে রয়েছে শ্যাম্পেন।

শুভশ্রী গাঙ্গুলী পরনে রয়েছে একটি স্বল্প পোশাকে ।সে ভীষণ আনন্দিত এই ধরনের আয়োজন দেখে । তার জন্য তিনি বাড়ির সদস্যদের কে ধন্যবাদ জানিয়েছে ।তার পাশাপাশি রাজ চক্রবর্তীকে দেখা গেল সেই শ্যাম্পেনের বোতল খুলে তাদের বিবাহ বার্ষিকীর উদযাপন করতে ।এই কয়েক বছরে ভালোবাসার বিন্দুমাত্র কম থাকে নি সে ব্যাপারে নতুন করে বলার অপেক্ষা রাখে না।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.