Breaking News

রেলের গ্রুপ-ডি পদে 1 লক্ষ কর্মী নিয়োগ! জানুন আবেদন করার শেষ তারিখ!

নিজস্ব প্রতিবেদন:-মহামারী সময় এরপর থেকেই রীতিমতো আর্থিক অবস্থা ব্যাপক পরিমাণে শোচনীয় হয়ে গেছে গোটা দেশে । তার পাশাপাশি দেশের মধ্যে থাকা সাধারণ মধ্যবিত্ত পরিবার মানুষের আর্থিক অবস্থার কথা ভাষায় ব্যক্ত করা যাবে না । এমতাবস্থায় দাঁড়িয়ে অবস্থার উন্নতি ঘটে যেতে পারে শুধুমাত্র নিয়োগের মাধ্যমে ।যদি দেশে প্রচুর পরিমাণে নিয়োগ করা সম্ভব হয় তাহলে অর্থনৈতিক অবস্থা এবং বেকারত্বের সংখ্যা অনেকটাই সঠিক পথে এগোবে ।

00
এবার সেই আশার আলো দেখালো রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড অর্থাত্ আরআরবি।গত দুই বছর ধরে পরীক্ষা নেওয়ার কোনো হেলদোল ছিল না এই রেলওয় রেক্রুটমেন্ট বোর্ডের তবে সম্প্রতি গত 8 ডিসেম্বর একটি বিজ্ঞপ্তির মাধ্যমে তারা জানিয়েছে যে প্রায় 1 লক্ষেরও বেশি শূন্যস্থান পদে তারা নিয়োগ করতে চলেছে আগামী দিনে গ্রুপ ডি পদে নিয়োগ সম্পন্ন হবে বলে জানা যাচ্ছে ।
0

পাশাপাশি যে সমস্ত প্রার্থীর আবেদনপত্র বাতিল করা হয়েছিল অর্থাৎ ইনভ্যালিড সিগনেচার এবং ফটো কপির জন্য তারা তাদের আবেদনপত্র করার সুযোগ পাবেন এমনটাই জানা যাচ্ছে । প্রায় চার লক্ষেরও বেশি প্রার্থীর আবেদন পত্র বাতিল করে দেওয়া হয়েছিল। পুনরায় তারা আবার আবেদন করতে পারবে। এবং এর সময়সীমা আগামী 15 ডিসেম্বর থেকে 26 শে ডিসেম্বর পর্যন্ত ধার্য করা হয়েছে।

00
রেলের বোর্ডের সে বিজ্ঞপ্তি তরফ থেকে এমনটা জানা যাচ্ছে যে আগামী 23 শে ফেব্রুয়ারি এই পরীক্ষা সম্পন্ন হবে এবং সম্পূর্ন অনলাইনে কম্পিউটারের মাধ্যমে এই পরীক্ষা সম্পন্ন করা হবে পরীক্ষার ।10 দিন আগে পরীক্ষা পরীক্ষার তারিখ এবং এক্সাম সেন্টার এর নাম জানা যাবে । এবং পরীক্ষার চারদিন আগে তারা এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন ।এই বিজ্ঞপ্তির মাধ্যমে লক্ষ্য লক্ষ্য চাকরিপ্রার্থীরা আশার আলো দেখতে পাচ্ছে বলে অনুমান সকলের ।

00000

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.