Breaking News

লোকাল ও দূরপাল্লাসহ মোট 200 টির বেশি ট্রেন বাতিল করে দিলো রেল কর্তৃপক্ষ! চরম বিভ্রান্তিতে সাধারণ মানুষ!

নিজস্ব প্রতিবেদন:-দীর্ঘ ছয় মাস পর রাজ্যের বুকে পুনরায় চলতে শুরু করেছিল লোকাল ট্রেন । গত 31 অক্টোবর থেকে পুরো দমে লোকাল ট্রেন চালু করার সিদ্ধান্ত ঘোষণা করেছিল রাজ্য সরকার । 50% যাত্রী নিয়ে রাজ্যের বিভিন্ন প্রান্তে ছুটে চলেছি লোকাল ট্রেনের চাকা ।

কিন্তু কয়েক মাস যেতে না যেতেই একসাথে 200 টি বেশি লোকাল ট্রেন বাতিল করে দিল ভারতীয় রেল ।শুধুমাত্র লোকাল ট্রেনে তার পাশাপাশি সেই তালিকায় রয়েছে এক নজরে দেখে নিন কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে ।

কাটোয়া আজিমগঞ্জ, হাতিয়া বর্ধমান, আসানসোল বোকারো স্টিল সিটি, জামালপুর রামপুরহাট, শিয়ালদহ- রানাঘাট, নৈহাটি-রানাঘাট, বারাসত বনগাঁ, হাওড়া বর্ধমান, হাওড়া হরিপাল, হাওড়া তারকেশ্বর লাইনের নির্দিষ্ট কয়েকটি ট্রেনকে বাতিল করা হয়। বিশেষভাবে উল্লেখ্যে ৯টা ৪২এর হাওড়া বর্ধমান লোকাল, ৮টা ০৫এর হাওড়া তারকেশ্বর লোকাল ও ৮টা ৪৭ মিনিটের হাওড়া বর্ধমান লোকাল বাতিল করা হয়েছে।

কী কারণে এই ট্রেনগু-লি বাতিল করা হয়েছে তা পুরোপুরি পরিষ্কার নয়। এদিকে আচমকা ট্রেন বাতিলের জেরে অথৈ জলে পড়েন অনেকেই। তবে এদিন কিছু অফিসে ছুটি থাকার জেরে কিছুটা রেহাই মেলে।হেমকুন্ত এক্সপ্রেস,দেরহাদুন অমৃতসর এক্সপ্রেস, তাওয়াই এক্সপ্রেস, অমৃতসর নিউ দিল্লি সহ মোট ৩১টি দূরপাল্লার ট্রেনে অসংরক্ষিত টিকিট এর সুবিধা মিলবে বলে জানা যাচ্ছে ।

কিন্তু যেহেতু রবিবার দিন এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে তাই অনেকেই ভোগান্তির হাত থেকে রক্ষা পেয়েছে ।অন্য কোনদিন হলে অফিস যাত্রীদের চরম ভোগান্তির শিকার হতে হতো বলে মনে করছেন অনেকে ।কোনরকম নোটিশ ছাড়াই কি কারণে ট্রেন বাতিল করা হলো তা জানায়নি রেল ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.