Breaking News

প্রকাশ্যে এল ইন্ডিয়ান আইডল বিজেতা পবনদীপ রাজনের ছোটবেলার ঢোল বাজানোর ভিডিও! মুহূর্তে হয়েছে ভিডিওটি।

নিজস্ব প্রতিবেদন:-এখন ঝকমকে আলো উন্নত লাইফ স্টাইল দেখে অনেকেই হয়তো ভাবছে যে যাত্রা পত্রা ভীষণ সহজ সরল ছিল । কিন্তু একদমই না । শুরুর দিকে যদি আমরা নজর রাখি তাহলে আমরা দেখব যে এই জায়গায় এসে উপস্থিত হওয়ার জন্য তাকে কঠোর পরিশ্রম করতে হয়েছে । পেরোতে হয়েছে একাধিক ঘাত-প্রতিঘাত । এবং সেই সমস্ত বিষয়গুলি ধৈর্যের সাথে অতিক্রম করতে পেরেছে বলেই কিন্তু আজকের জায়গা দখল করতে পেরেছে হিমাচলের গায়ক পবন দ্বীপ ।।

বর্তমানে ইন্ডিয়ান আইডলের সুবাদে এই পবন দ্বীপ এর নাম গোটা দেশজুড়ে ছড়িয়ে পড়েছে । তৈরি হয়েছে বড়োসড়ো অনুগামী মহল । ইতিমধ্যে বিভিন্ন ফ্যান পেজ তৈরি হয়ে গেছে ফেসবুক এবং সোশ্যাল মিডিয়ার অন্যান্য প্লাটফর্ম । সেখানে প্রতিনিয়ত পবন এর সম্পর্কে যাবতীয় তথ্য তুলে ধরা হয় । কিন্তু আপনি যদি তার জীবন কাহিনী সম্পর্কে বিন্দুমাত্র লক্ষ্য রাখেন তাহলে দেখবেন যে আজকের এই পবন এ পরিণত হতে গিয়ে তাকে কিন্তু কঠোর পরীক্ষার মধ্য দিয়ে পেরোতে হয়েছে । ছোটবেলা থেকেই যাবতীয় ওঠাপড়া মধ্য দিয়ে কিন্তু পেরেছে বলেই আজকে প্রবন্ধের বিখ্যাত গায়ক হয়ে আত্মপ্রকাশ করতে পেরেছে ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে একটা ছোট্ট বাচ্চা ছেলে ঢোল বাজাচ্ছে । আশেপাশে গানের আসর বসেছে ।সেই আসরের মধ্যে উপস্থিত বাচ্চা ছেলেটি খুব সুন্দর ভাবে তালে তালে ঢোল বাজিয়ে যাচ্ছে ।আপনি জানলে অবাক হবেন যে সেই ছেলেটি আর অন্য কেউ নয় বরং বর্তমানে বিখ্যাত গায়ক পবন দ্বীপ। যিনি ইন্ডিয়ান আইডলের প্রথম স্থান অধিকার করেছে । ছোটবেলা থেকেই গানের প্রতি প্রচন্ড আগ্রহ ছিল। তাই বিন্দুমাত্র দেরি না করে সে ছোটবেলা থেকে শুরু করে দিয়েছে তার পরিশ্রম। ইতিমধ্যে সেই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে । ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.