Breaking News

‘আমাকে লোকে যা ইচ্ছা তাই বলছে’; নিজের বৈবাহিক জীবন নিয়ে মন্তব্য শ্রাবন্তীর!

নিজস্ব প্রতিবেদন: বৈবাহিক জীবনের জটিলতা আমাদের চোখে কমবেশি অনেকবার হয়তো পড়েছে। কিন্তু সম্প্রতি এই জ-টিলতা এতটাই বৃদ্ধি পেয়ে গিয়েছে বাংলা চলচ্চিত্র জগতে যে তা আর বলার অপেক্ষা রাখে না।এই প্রসঙ্গে আমরা প্রথমেই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর নাম নিতে পারি।

পরপর তিনবার বিয়ে করেছেন এই অভিনেত্রী।প্রথমবার 2003 সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সাথে গাঁ-টছড়া বাঁ-ধতে দেখা যায় অভিনেত্রীকে।এরপর তার ঝিনুক নামে একটি পুত্র সন্তানের জন্ম হয়। 2016 সালে পরকীয়া সম্পর্কের অভি-যোগে রাজিবের থেকে আলাদা হয়ে যান শ্রাবন্তী।যদিও বিবাহ বিচ্ছে-দের পর দেখা গিয়েছিল রাজিব নয় শ্রাবন্তী একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন।

2016 সালে এক উঠতি মডেল কৃষন ব্রজকে বিয়ে করেন অভিনেত্রী। কিন্তু তার এই বিয়েও এক বছরের বেশি টেকে নি। পরবর্তী সময়ে বিবাহ বি-চ্ছেদ হয়ে যাবার পর 2019 সালে রোশন সিং এর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন নায়িকা। এরপর বছরখানেক জমিয়ে সংসার করলেও সম্প্রতি গত বছর দুর্গা পুজোর সময় থেকেই তাদের বাড়ির ছাদ আলাদা হয়ে গিয়েছে।

শুধুমাত্র তাই নয়,সোশ্যাল মিডিয়া থেকে তাদের বিয়ে থেকে শুরু করে সমস্ত রকমের ঘ-নিষ্ঠ মুহূর্তের ছবি তারা ডিলিট করে ফেলেছেন। এমনকি একে অপরকে আনফলো করে ফেলেছেন এই তারকা দম্পতি। বর্তমানে খবর পাওয়া যাচ্ছে, বেকারির ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে চতুর্থবার প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী। যদিও এখনও পর্যন্ত এই কথা প্রকাশ্যে আনেননি নায়িকা।

অভিনেত্রী শ্রাবন্তীর মতে, ‘ বিয়ের সম্পর্কের ওপর থেকে ভরসা উঠে যায়নি। তবে এটা ঠিক যে এবার সম্পর্কে জড়াবার আগে দশবার ভাববেন তিনি’। সম্প্রতি ক্যালকাটা টাইমসের সাথে এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। এছাড়াও অভিনেত্রী আরো জানান যে, ‘এই মুহূর্তেই আমার মানসিক অবস্থা এমন নেই যে আমি প্রেম বা বিয়ের কথা ভাববো। তবে হ্যাঁ ভালোবাসায় আমি এখনো বিশ্বাসী’। পাশাপাশি ক্রমাগত সমালোচনার মুখোমুখি হওয়ার কারণে আক্ষেপ প্রকাশ করতে দেখা যায় অভিনেত্রীকে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.