Breaking News

ক্যামেরার সামনে সব প্রশ্নের উত্তর দিলেন ইন্ডিয়ান আইডলের অন্যতম প্রতিযোগিনী অরুনীতা কাঞ্জিলাল! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত বেড়েই চলেছে অরুনিতা কাঞ্জিলাল এর জনপ্রিয়তা । এবার সাধারন মানুষের মনে প্রশ্ন আসতে পারে কে অরুনিতা কে? কারনে তার জনপ্রিয়তা বাড়ছে? এ ধরনের প্রশ্ন আমরা জানি যে বাংলা সারেগামাপা যেমন সংগীতের সেরা মঞ্চ ঠিক তেমনি হিন্দি জগতের সেরা মনে হচ্ছে ইন্ডিয়ান আইডল । না ১১ টা টা সিজান পেরিয়ে এসে উপস্থিত হয়েছে ১২ নং সিজনে এবং বিশেষ আকর্ষণ ছিল হিমাচল প্রদেশের গায়ক রাজনদ্বীপ এবং বনগাঁ এর বাসিন্দা অরুনিত কাঞ্জিলাল ।

এমনটা গু-জব র-টেছিল যে শু-টিং সেটে নাকি তাদের মধ্যে একটা প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল । কিন্তু প্রকাশ্যে কেউ এই ঘটনাকে স্বীকার করেননি তাঁর কণ্ঠ এত মিষ্টি ও মধুর যে তার গাওয়া গানগু-লি খুব অল্প সময়ের মধ্যে দাগ কেটেছে দর্শকদের মনে । যার ফলে প্রতিনিয়ত বাড়তে থাকে যে তার জনপ্রিয়তা । পশ্চিমবাংলা থেকে উঠে স্বপ্নের নগরী মুম্বাই তে মঞ্চ কা-পানো সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছে বাংলার প্রতিটি মানুষ ।

এবার এক সংবাদ মাধ্যম এর মুখোমুখি হলেন অনুনিতার বাবা । কি জানালেন তিনি যেন আপনাদেরকে বিস্তারিত। অরুনিতার বাবা জানান যে তিনি কখনোই প্রথম বা দ্বিতীয় স্থান নিয়ে চিন্তিত নন । এমনকি কোন স্থান নিয়ে চিন্তিত নন । তার মেয়ে ভালো গাইছে মানুষ তাঁকে আশীর্বাদ করছে দেশ-বিদেশের মানুষ দুহাত ভরে প্রশংসা করছে এটাই তার কাছে বড় পাওনা। তার গান তাকে আগামী দিনে আরো সাফল্য শিখরে নিয়ে যেতে সাহায্য করবে ।

বাবা হিসেবে সেই কামনা করছেন এবং তিনি গর্ব বোধ করছেন নিজের মেয়ের জন্য । অপরদিকে সংবাদমাধ্যমকে তিনি এটাও জানান যে দীর্ঘ তিন মাস ধরে মুম্বাই এ থাকার ফলে তার জনজীবনের পরিবর্তন এসেছে কিছুটা হল । কারণ পরিবেশ এবং মুম্বাইয়ের পরিবেশ সম্পূর্ণ পৃথক ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.