Breaking News

অভিনয় সেরে ফেরার পথে রাস্তার মাঝে জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা’ম নাচ অভিনেত্রী তৃনা সাহার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-বিয়ে হওয়ার পর থেকে প্রথমবারের জন্য ভাইরাল হলেন অভিনেত্রী আরো একবার শুধুমাত্র তার নাচের মাধ্যমে । আমরা জানি যে বাংলার অভিনয় জগতে বলাবাহুল্য ধারাবাহিক জগতে একজন হাসিখুশি মিষ্টি অভিনেত্রী হলেন তৃণা সাহা । বছরের শুরুতেই তাদের বিয়ে হয়েছিল অর্থাৎ নীল ভট্টাচার্জ এবং তৃনা সাহার বিবাহর কথা আমরা প্রত্যেকে জানি । বেশ জাঁকজমকপূর্ণ ভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়েছিল ।এমনকি তাদের সেই বিয়েতে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও ।আর তারপরেই বিধানসভা ভোটের আগে দুজনেই আনুষ্ঠানিকভাবে যোগ দেন তৃণমূল কংগ্রেসের।

নীল ভট্টাচার্যের জীবন শুরু হয় ঠিক যেন লাভ স্টোরি ধারাবাহিকের মাধ্যমে অপরদিকে খোকাবাবু ধারাবাহিকের মাধ্যমে তৃনা সাহার অভিনয় জগত শুরু হয় । যদিও তারা পরস্পর একে অপরের বহুদিনের পূর্ব পরিচিত এবং তারা বহুদিন ধরে একটি সম্পর্কে লিপ্ত রয়েছেন গত ১০ বছর ধরে চুটিয়ে প্রেম করার পর অবশেষে তারা সেই সম্পর্ককে পরিণত দিয়েছে বিয়ের মাধ্যমে । কিন্তু বিয়ের আগে মাঝে মধ্যে খবরের শিরোনাম দখল করতে অভিনেত্রী শুধুমাত্র তার কাজকর্মের জন্য । কখনো আবার হাসিখুশি মিষ্টি আচরণের জন্য । বিয়ের পর তেমনভাবে আর তাকে সক্রিয় থাকতে দেখা না গেলেও সম্প্রতি দেখা গেল আরো একবার।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে তৃনা সাহার বেশ কয়েকটি নাচের ভিডিও কে একত্রিত করা হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে রাস্তার মাঝখানে কখনো দক্ষিণের ছবির গানে নাচ করছেন কখনো আবার ঝাড়ু দিচ্ছেন কখনো বিয়ের অ্যালবাম খুলে স্মৃতি রোমন্থন করছে আবার কখনো বাড়ির মধ্যে জিন্স পড়ে নাচানাচি করছে । আর সমস্ত ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে । এর থেকেও আপনি এমনটা বলতে পারেন যে তৃনা সাহার জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি বিয়ের পর ।

b

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.