Breaking News

উচ্চ মাধ্যমিক পাশেই জুনিয়ার অ্যাসিস্ট্যান্ট পদে প্রচুর নিয়োগের বিজ্ঞপ্তি জারি অয়েল ইন্ডিয়ার, যেভাবে করবেন আবেদন!

নিজস্ব প্রতিবেদন :-আমাদের মধ্যে এমন অনেকেই রয়েছে যারা দীর্ঘ সময় ধরে চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছে । এবার সেই সমস্ত বেকার যুবক যুবতীর জন্য সুখবর নিয়ে আসা হল। কারণ সম্পর্কে অয়েল ইন্ডিয়া তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে যে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে যে তারা ১২০ জুনিয়ার অ্যাসিস্ট্যান্ট পদের নিয়োগ করতে চলেছে আগামী দিনে । একদমই ঠিক শুনেছেন এরম একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে এবং বেকার যুবক সমাজের মুখে হাসি ফুটেছে এই পরীক্ষার মাধ্যমে কিছুটা হলেও থাকবে গোটা দেশজুড়ে ।

অয়েল ইন্ডিয়া তরফ থেকে যে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সেখানে বলা হয়েছে যে আবেদনকারী বয়স অতি অবশ্যই ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে এবং এবং ফার্স্ট জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত তারা আবেদন করতে পারবেন । আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে শুধুমাত্র অনলাইনে। অনলাইনে মাধ্যমে সমস্ত কিছু সম্পন্ন করা সম্ভব হবে । শিক্ষাগত যোগ্যতা হিসেবে অয়েল ইন্ডিয়া জানিয়েছে শুধুমাত্র উচ্চমাধ্যমিক পাশ করলেই হবে ৪০% নাম্বার নিয়ে তার পাশাপাশি থাকতে হবে কম্পিউটার জ্ঞান অন্তত ছয় মাসের কম্পিউটার কোর্স বাঞ্ছনীয় এমএস এক্সেল এর কাজ জানা যায় ।

জুনিয়ার অ্যাসিস্ট্যান্ট পদের কর্মীদের জন্য মাসিক বেতন ২৬,৬০০ থেকে ৯০০০০ টাকা।অ্যাপ্লিকেশন ফি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জেনারেল শ্রেণীর চাকরিপ্রার্থীদের জন্য আবেদন মূল্য ২০০ টাকা। তবে এ ক্ষেত্রেও ছাড় দেওয়া  হয়েছে SC/ST/EWS/PH/এক্স-সার্ভিসমেনদের। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে এ ধরনের চাকরি প্রার্থীদের কোন আবেদন মূল্য দিতে হবে না।আবেদনের সমস্ত প্রক্রিয়াটিই সম্পন্ন হবে অনলাইনে।

আবেদন করতে হলে প্রথমে আপনাকে যেতে হবে –https://www.oil-india.com/ এই ওয়েবসাইটটিতে। তারপর সেখান রিক্রুটমেন্ট অপশনে গিয়ে জুনিয়র অ্যাসিস্ট্যান্ট রিক্রুটমেন্টের লিঙ্কে ক্লিক করুন। তারপর সেখানে একটি নতুন পেজ খুলে যাবে সেই পেজে আপনাকে মোবাইল নাম্বার দিতে হবে । সে মোবাইল নাম্বারে একটা ওটিপি আসবে এবং সে ওটিপি দিয়ে সম্পন্ন হবে কাজটি তাহলে আর অপেক্ষা কিসের আজকেই তৈরি করে ফেলুন আপনার ভবিষ্যত নিশ্চিত চাবিকাঠি ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.