Breaking News

স্পষ্ট বেবিবাম্পে দারুণ সাজে সেজে ফটোশু’ট নুসরতের, সাধের অনুষ্ঠান হলো, মনে করছেন অনেকে!

নিজস্ব প্রতিবেদন:অন্তঃস-ত্ত্বা হওয়ার পর থেকেই বিতর্কে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। প্রতিনিয়ত নিজের কর্মকাণ্ডের জেরে চর্চায় চলে আসেন এই অভিনেত্রী।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ভাইরাল ছবির কারণে আবারো বিতর্ক সৃষ্টি করলেন নুসরাত।উল্লেখ্য কিছুদিন আগের স্বামী নিখিলের সাথে বিচ্ছেদের কথা জানিয়েছিলেন নায়িকা।

নুসরাতের কথা অনুযায়ী হিন্দু-মুসলিম বিশেষ বিবাহ আইন অনুযায়ী তাদের বিয়ের যেহেতু কোন রেজিস্ট্রেশন হয়নি তাই এই বিয়ে বৈধ ছিল না। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই বক্তব্য পেশ করেন নুসরত। নায়িকার মুখে এই কথা শোনার পর অনেকেই অবাক হয়ে গিয়েছিলেন। কারণ এই অভিনেত্রীকে এই বিয়ের পরপর শাঁখা সিঁদুর রাঙা অবস্থায় দেখা গিয়েছিল।

এরপর কিছুদিন পরেই তার মা হওয়ার খবর সামনে আসে।সেই মুহূর্তে নেটিজেনরা প্রশ্ন তুলতে থাকেন এই সন্তানের পিতা সম্পর্কে। যদিও এই প্রসঙ্গে নুসরাত কোনো রকমের উত্তর দিতে রাজি হননি।যার ফলস্বরুপ বেশিরভাগ মানুষ ভেবেছিলেন এই সন্তানের পিতা সম্ভবত নুসরাতের প্রেমিক যশ দাশগুপ্ত। যদিও পরবর্তী সময়ে অভিনেতা যশ এই কথা সম্পূর্ণরূপে অস্বীকার করে দেন। তারপর থেকেই ক্রমাগত জল্পনা আরো বৃদ্ধি পেতে থাকে।

সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়ে উঠেছে।সাদা-কালো একটা ছবি নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নুসরত জাহান। যেখানে দেখা যাচ্ছে আয়নার সামনে বসে সাজতে ব্যস্ত নুসরত। মাথায় দিয়েছেন ফুলের মালা। খোপা করে বাঁধা হয়েছে তুল। শাড়ি, কপালে টিপ, নাকে নথ! এক্কেবারে এথনিক লুকে ধরা দিয়েছেন ক্যামেরায়।

শোনা যাচ্ছে, সেপ্টেম্বরেই নুসরতের কোল আলো করে আসতে চলেছে নতুন অতিথি। তাই এখন থেকেই প্রস্তুতি তুঙ্গে। মনে করা হচ্ছে সাধের অনুষ্ঠান এর জন্যই এই ফটো শুট করা হয়েছে। আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।যদি আপনি নুসরাতের অনুরাগী হয়ে থাকেন তাহলে আমাদের প্রতিবেদন এর সাথে সংযুক্ত ভাইরাল ছবিটি অবশ্যই দেখে আসতে পারেন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.