Breaking News

“নুসরাতকে আদালতে গিয়ে বলতে হবে আমার সঙ্গে ও কোন সম্পর্ক রাখতে চায় না!” – বিস্ফোরক নিখিল জৈন! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গায় লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান। সম্প্রতি কিছুদিন আগেই নিজের বিবাহ কে অস্বীকার করে একটি পোস্ট করেছিলেন তিনি। তারপর থেকেই সংবাদ শিরোনামে চলে এসেছেন নায়িকা।সম্প্রতি আবারও তার একটি লাইভ ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠল নেট দুনিয়া তে।ভাইরাল এই ভিডিওতে নিজের জীবন সম্পর্কিত নানান কথা ব্যক্ত করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত উল্লেখ্য 2019 সালে সুদূর তুরস্কে গিয়ে নিখিল জৈন এর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী নুসরাত জাহান। এরপর জমিয়ে সংসার করেছেন নায়িকা। কিন্তু একুশের নির্বাচনের প্রাক্কালে আচমকাই তার সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তর নাম জড়িয়ে পড়তে থাকে। যদিও একথা সম্পূর্ণ অস্বীকার করে দিয়েছিলেন দুজনেই। কিন্তু নেটিজেনদের চর্চা থেমে থাকেনি।

বর্তমানে নুসরাতের সন্তানের পিতৃপরিচয় এবং নুসরাত এর সঙ্গে যশ দাশগুপ্তর সম্পর্ক নিয়ে তুমুল হইচই সৃষ্টি হয়েছে সব জায়গায়।অনেকেই তাদের সম্পর্ককে জটিল থেকে জটিলতর করে তুলেছেন। নিখিল জৈন তার সন্তানের পিতৃত্ব অস্বীকার করে দিয়েছেন। একই কথা বলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। এমনকি নুসরাতের সঙ্গে তার নাম জড়ানোতে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন তিনি।এমতাবস্থায় সম্প্রতি নিখিল জৈন এর কিছু মন্তব্য সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে উঠেছে।

সম্প্রতি নিখিল জৈন এক সংবাদমাধ্যমকে জানান, “এখন আমি খুবই ব্যস্ত। কলকাতায় নেই। বারাণসীতে আছি। সামনে পুজো আসছে। কাজ ছাড়া কিছু ভাবতে পারছি না।যেদিন আমি বুঝেছিলাম নুসরাত অন্য কারো সঙ্গে থাকতে চায়, সেইদিনই আলিপুর আদালতে নুসরাতের বিরুদ্ধে দেওয়ানী মামলা দায়ের করেছিলাম।

মঙ্গলবার সেই মামলার শুনানির দ্বিতীয় তারিখ।আজ আমার প্রতিনিধি ওখানে থাকবে। আমার উপস্থিতির প্রয়োজন পড়বে না। নুসরতকে আদালতে গিয়ে বলতে হবে, আমার সঙ্গে ও আর কোনও সম্পর্ক রাখতে চায় না”।যদিও অন্তঃসত্ত্বা নুসরাত জাহান আদালতে উপস্থিত হবেন কিনা তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে। বর্তমানে নিজের হবু সন্তানকে নিয়ে অত্যন্ত ব্যস্ত রয়েছেন তিনি। সব জায়গাতে শুধু তারই চর্চা শুরু হয়ে গিয়েছে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.