Breaking News

দাদার বায়োপিকে ডোনা গাঙ্গুলীর চরিত্রে নুসরাত! নেট দুনিয়ায় উঠলো প্রতিবাদের ঝড়!

নিজস্ব প্রতিবেদন:ব্যক্তিগতভাবে আমরা ক্রিকেট তারকাদের সকলেই ভালোবাসি। কিন্তু খুব কম ক্ষেত্রেই আমাদের সুযোগ হয় তাদের ব্যক্তিগত জীবন জানার। ভারতের জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং প্রিন্স অফ কলকাতা নামে পরিচিতিপ্রাপ্ত সৌরভ গাঙ্গুলী কে প্রায় সকলেই এক ডাকে চেনেন।একদিনের ক্রিকেটে তার মোট রানসংখ্যা এগারো হাজারেরও বেশি। বহু তরুণ প্রতিভার রোল মডেল হিসেবেও পরিচিত সৌরভ গাঙ্গুলী।

বর্তমানে অবসর গ্রহণের পর সৌরভ গাঙ্গুলী সিএবি এর সভাপতি এবং বিসিসিআই উপদেষ্টা কমিটির সদস্য হিসেবে রয়েছেন।কিন্তু আজ সৌরভ গাঙ্গুলী নয়,আমরা কথা বলবো তার স্ত্রী ডোনা গাঙ্গুলিকে নিয়ে। শুধুমাত্র সৌরভ এর সহধর্মীনি হিসেবেই নয়,ডোনা পরিচিত একজন অসাধারণ বাঙালি ওডিশি নৃত্যশিল্পী হিসেবেও।১৯৯৭ সালের ছোটবেলার বন্ধু এবং ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ডোনা।

সম্প্রতি খবর পাওয়া গিয়েছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক তৈরি হতে চলেছে।এটি একটি বড় বাজেটের ছবি হতে চলেছে, যার পরিমাণ ২০০ কোটি থেকে আড়াইশো কোটি টাকা। জানা যাচ্ছে দাদার বায়োপিকে সৌরভের চরিত্রে দেখা মিলবে রনবীর কাপুরের।সৌরভ বলেছিলেন, “হ্যাঁ, আমি বায়োপিকের সাথে একমত হয়েছি।

এটি হিন্দিতে হবে তবে এখনই পরিচালকের নাম প্রকাশ করা সম্ভব নয়। সবকিছু চূড়ান্ত হতে আরও কিছুটা সময় লাগবে।”এমতাবস্থায় সৌরভ গাঙ্গুলী স্ত্রীর ডোনা গাঙ্গুলীর চরিত্রে কে থাকবে তা নিয়ে বারংবার প্রশ্ন উঠছে। শেষমেষ খবর পাওয়া গিয়েছে এই চরিত্রে দর্শকরা নুসরাত জাহানকে পছন্দ করেছেন। যদিও পুরো ব্যাপারটি সম্পূর্ণ মজার ছলে জানানো হয়েছে।এখনো পর্যন্ত কোন চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি এই চরিত্রের নুসরাত অভিনয় করবেন কিনা তা নিয়ে!

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.