Breaking News

এবার বিনামূল্যে Jio Phone, সাথে থাকবে এক বছরের ফ্রি রিচার্জ, যেভাবে পাবেন এই ফোন, জানুন!

নিজস্ব প্রতিবেদন:-দেখুন পরিষ্কার ভাষায় এমনটা বলা যেতেই পারে যে প্রথমে গোটা ভারতবর্ষের নাগরিকদেরকে আসক্ত করে দিল বিনামূল্যে ইন্টারনেট পরিষেবা দিয়ে এই রিলায়েন্স জিও । তারপর ৬ মাস পেরিয়ে যাওয়ার পর ধার্য করা হলো নতুন প্ল্যান এর টাকা । যার ফলে সাধারণ মানুষরা সেই আসক্তি থেকে বাইরে বেরিয়ে আসতে পারলো না ।

এবং রিলায়েন্স জিওর প্রতি আসক্ত হয়ে গেল । ঠিক এই প্রক্রিয়া কে কাজে লাগিয়ে মার্কেটিং একচেটিয়া অধিকার স্থাপন করে রেখেছে রিলাইন্স জিও ।একদম ঠিক শুনেছেন ।সম্প্রতি আরও একবার একটি লোভনীয় অফার জারি করল তারা এবং এই অফারে ফলে তাদের গ্রাহক সংখ্যা যে আরও অনেক বেড়ে যাবে সে ব্যাপারে কোনো অবকাশ নেই ।

আমরা জানি যে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য অন্যান্য টেলিকম সংস্থা গুলি যখন একে অপরের সাথে সংযুক্ত বা রিব্র্যান্ড হচ্ছে তখন রিলায়েন্স জিও একাই একচেটিয়া বাজার ধরে রাখছে । তার অন্যতম প্রধান কারণ হলো কম দামে হাই স্পিড ইন্টারনেট পরিষেবা ।

যদিও এখন জিওর ইন্টারনেট পরিষেবা অনেক অনুন্নত অর্থাৎ এর মাত্রা অনেকটা কমে গেছে। যার ফলে একাধিকবার বিভিন্ন ধরনের বিক্ষোভ দেখা যায় গ্রাহকদের মধ্যে । তবে এই লোভনীয় অফার টি কেউ হাতছাড়া করতে পারবে না । সম্প্রতি রিলায়েন্স জিও দুইটি নতুন লোভনীয় অফার নিয়ে এসেছে ।যার মাধ্যমে আপনি বিনামূল্যে পেয়ে যাবেন রিলায়েন্স জিও ফোন একদম ঠিক এই দুটি অফার সম্পর্কে বিস্তারিত ।

রিলায়েন্স জিও ফোনটি ছোট হলেও একাধিক আধুনিক ফিচারস রয়েছে এর মধ্যে এই ফোনটির ।। দাম বর্তমানে প্রায় দেড় হাজার টাকা ।কিন্তু এবার রিলায়েন্স জিও আপনাকে দিচ্ছে সম্পূর্ণ বিনামূল্যে ।কিভাবে সম্প্রতি দুইটি অফারের কথা ঘোষণা করেছে কোম্পানি সেখানে জানানো হয়েছে ১৪৯৯ ও ১৯৯৯ টাকায় দুটি তারা লঞ্চ করেছে বাজারে এবং এই দুইটি প্লান এর মাধ্যমে দেওয়া হবে বিনামূল্যে জিও ফোন । জিও গ্রাহক ১৪৯৯ টাকায় এক বছরের জন্য আনলিমিটেড কল এবং প্রতি মাসে ২ জিবি হাই-স্পিড ডেটা দেওয়া হচ্ছে। অর্থাৎ এক বছরের জন্য রিচার্জ থেকে মুক্তি। এর পাশাপাশি সংস্থা ১৪৯৯ টাকার প্ল্যান নিলে Jio Phone এ ফ্রি অফার করা হচ্ছে ।

এর পাশাপাশি মাত্র ১৯৯৯ টাকা দিলেই গ্রাহকেরা একটি JioPhone পেয়ে যাবেন। তার সঙ্গেই আবার ২৪ মাস অর্থাৎ ২ বছরের জন্য আনলিমিটেড সার্ভিসও পেয়ে যাবেন তারা। সেই অফারের মধ্যে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, আনলিমিটেড ডেটা (প্রতি মাসে২ জি বি হাই-স্পিড ডেটা। কোম্পানি দাবি করছে, এই প্ল্যান একবার রিচার্জ করালেই ২ বছর অবধি আর রিচার্জ করতে হবে না গ্রাহকদের।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.