Breaking News

“সব পুরুষ এক নয়, কেউ কেউ রাণীও করে রাখে”,- বলতে গিয়ে চোখে জল এলো শ্রাবন্তীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-মাত্র ১৬ বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে গিয়ে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন । ভেবেছিলেন আর বাকি সাধারণ পাঁচটা মানুষের মতন সংসার জীবন যাপন করবে ।। কিন্তু চলে আসে অভিনয় জগতে । অভিনয় জগতে আসার পর তিনি বুঝতে পারলেন যে তার মধ্যে অভিনয়দক্ষতার লুকিয়ে ছিল যেটা কে কাজে লাগিয়ে তিনি জনপ্রিয় হতে পারবেন । এবং সেটাকে কাজে লাগিয়ে দিন জনপ্রিয় হয়ে উঠলেন । হলেন এই বাংলার একজন জনপ্রিয় অভিনেত্রী ।কিন্তু অভিনয় জগতে সাফল্য পেল বেক্তিগত জীবনে তিনি মোটেও সাফল্য পাননি।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে নিয়ে নতুন করে আর কোন তথ্য আপনাদের সামনে তুলে ধরতে হবে বলে মনে হয় না । কারণ এই শ্রাবন্তী চট্টোপাধ্যায় কিছুদিন আগে দখল করেছিল খবরের শিরোনাম । তৃতীয় সম্পর্ক ভেঙে যাওয়ার পর পুনরায় চতুর্থ সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী ।।কিন্তু তৃতীয়বারের সম্পর্ক এত সহজে ভেঙে যায় নি ।তার আগে বীভৎস পরিমাণে জল ঘোলা হয়েছিল । এবং এই জল খোলার কারণে একাধিকবার কটাক্ষের মুখোমুখি হতে হয়েছিল অভিনেত্রীকে ।

তবে তার নেটিজেনরা লক্ষ্য রাখে কখন শ্রাবন্তী কোন কিছু পোস্ট করবে এবং সেই বিষয় গুলোকে নিয়ে হাসির মজার খোরাক বানাবে । কারণ শ্রাবন্তী প্রতিনিয়ত ঘটছে শিকার হতে থাকে শুধুমাত্র তার কর্মকাণ্ডের জন্য । নিজের ক্যারিয়ার জীবনের জন্য বেশী আলোচিত হয় না বরং আলোচিত হয় ব্যক্তিগত মনোমালিন্য এবং মন্তব্যের জন্য কখন যে কাকে শ্রাবন্তীর ভালো লেগে যায় তা আপনি আগে থেকে আন্দাজ করতে পারবেন না । কিন্তু এতকিছুর পরও অভিনেত্রী দমে থাকেন না । চালিয়ে যায় নিজের চেষ্টা ।সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন যা থেকে পুনরায় বেড়েছে জল্পনা ।

বেশ কিছুদিন আগে সম্পর্কে লিপ্ত হওয়া অভিরূপ নাগ চৌধুরীর সাথে । তারপর বেশ কয়েকদিনের মধ্যেই সে সম্পর্ক মনোমালিন্যের জের ভেঙে যায় ।। তার প্রেমের জীবন ভালো চলছে না বলে জানা যাচ্ছে । যদি এ ব্যাপারে নির্দিষ্ট কোন তথ্য প্রদান করেনি অভিনেত্রী । তবে সম্প্রতি তিনি যে ছবিটি শেয়ার করেছেন তাতে স্পষ্ট ভাবে অনুমান করা যেতেই পারে যে তিনি তার পুরনো স্বামী অর্থাৎ রোশনকে ভীষণভাবে মিস করছেন ।

এবং ফিরে যেতে চান তার কাছে ।সম্প্রতি তিনি একটি ছবি তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ।যেখানে দেখা যাচ্ছে এক ছেলে তার প্রেমিকাকে জুতো পরতে সাহায্য করে দিচ্ছে ।এবং সেই ছবির ক্যাপশনে লেখা রয়েছে সব ছেলে এক হয়না কেউ কেউ তার প্রেমিকাকে রানী করে রাখেন ।এখানে অভিনেত্রী কার রানী হতে চেয়েছেন বা কে তার রাজা সে বিষয়ে থাকছে অনেক প্রশ্ন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.