Breaking News

দেবের ঠোঁটে লিপস্টিক লাগিয়ে দিচ্ছে ভাগ্নি, একি হাল করল দেবের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-মহারাজা তোমারে সেলাম- এই গানটি আমরা হয়তো গুপী গাইন বাঘা বাইন সিনেমার মাধ্যমে জানতে পেরেছিলাম কিন্তু সম্প্রতি কালে এই গানটি সবথেকে বেশি ব্যবহৃত হয় সৌরভ গাঙ্গুলী কে সংবর্ধনা জানানোর জন্য তার কোন জীবন কাহিনী কে তুলে ধরার জন্য ।

সম্প্রতি সৌরভ গাঙ্গুলী যিনি ভারতের ক্রিকেট জগতের অন্যতম একজন জনপ্রিয় এবং সাফল্যমন্ডিত অধিনায়ক । তার গতকাল ছিল ৪৯ তম জন্মদিন এবং তার জন্মদিন বাকি অন্যান্য দিনের তুলনায় একটু আলাদা রকম ভাবে সজ্জিত থাকবে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না।

বাঙালি হিসেবে গোটা ভারতবর্ষে কাছে নিজের জাতিকে তুলে ধরেছিলেন সকলের সামনে । তাইতো এই বাংলার সকল মানুষের কাছে তিনি মহারাজ । অথবা পৃন্স অফ কলকাতা । সেই মানুষটির জন্মদিন ছিল গতকাল এবং জাঁকজমকপূর্ণভাবে গোটা রাজ্যজুড়ে আয়োজন পালিত হয়েছে তার জন্মদিন ।

কিন্তু সৌরভ গঙ্গুলি বরাবরই এত ভিড় জাঁকজমকপূর্ণ আয়োজন পছন্দ করেন না। জন্মদিনের দিন নিজের বাড়িতে থাকতে বেশি পছন্দ করেন । বেহালার বাড়িতে জন্মদিনের দিন অজস্র মানুষের ভিড় দেখা যায় । প্রচুর উপহার সংবর্ধনা ফুলের তোড়া তে ভরে যায় গোটা বাড়ি । এবারও সে রকম চিত্র দেখা গেল ।

সম্প্রতি এবারে জন্মদিনের দিন জানা গেছে যে তিনি তার মেয়ে অর্থাৎ সানা গাঙ্গুলির পছন্দের মতন কেক কেটেছেন তারপরে অন্য কোন জায়গায় রওনা দিয়েছেন । অবশ্য তার সাথে সঙ্গী ছিলেন তার একমাত্র স্ত্রী ডোনা গাঙ্গুলী। ডোনা গাঙ্গুলী সৌরভ গাঙ্গুলীকে একটি স্মার্ট ফোন গিফট করেছে যা অত্যন্ত পছন্দের তার ।

সম্প্রতি প্রকাশ্যে উঠে এসেছে একটি ভিডিও । সেখানে দেখা যাচ্ছে যে বাড়ীতে অফিসের কর্মচারী এবং প্রিয় বন্ধু বান্ধবী দেরকে নিয়ে একটা ছোট্ট আয়োজন করা হয়েছিল তার জন্মদিন উদযাপনের জন্য । সেখানে নিজের হাতে তিনি কেক কাটলেন এবং চারদিক থেকে সবাইকে উঠলেন হ্যাপি বার্থডে টু ইউ ইতিমধ্যে তার ভিডিওটি গোটা রাজ্যের মানুষের করেছেন অর্থাৎ আর অনুরাগীরা প্রচুর পরিমাণে শেয়ার করেছেন এসেছে অনেক মন্তব্য।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.