Breaking News

বাজারে লঞ্চ করলো নতুন ই-বাইক! 10 পয়সার চার্জে চলবে 1 কিলোমিটার রাস্তা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:পেট্রোলের মূল্যবৃদ্ধি সাধারণ মানুষের জীবনযাত্রাকে এতটাই প্রভাবিত করছে যে আর কোন উপায় নেই।আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা পেট্রোলের মূল্যবৃদ্ধি থেকে বাঁচার জন্য নতুন ইলেকট্রিক বাইসাইকেল সম্পর্কে আলোচনা করতে চলেছি। তাহলে আসুন আর দেরি না করে শুরু করা যাক।Nahak Motors ভারতে জুলাই মাসে লঞ্চ করেছে ইলেকট্রিক সাইকেলের দুটি মডেল – i) Garuda এবং ii) Zippy.

অত্যাধুনিক ফিচারস্, যেমন- রিমুভেবল ব্যাটারি, এলসিডি ডিসপ্লে ও প্যাডেল সেন্সর টেকনোলজি । এছাড়া এই সাইকেলে লিথিয়াম আয়ন ব্যাটারিও থাকবে। বাড়িতে থাকা চার্জারে সহজে চার্জ হবে এই ব্যাটারি। ফুল চার্জ হতে সময় লাগতে পারে তিন ঘণ্টা। একবার ফুল চার্জ দিলেই চলবে ৪০ কিমি পথ।

এই সাইকেল ভারতীয় বাজারে ছড়িয়ে পড়লে স্বাভাবিকভাবে মানুষের জীবনযাত্রায় অনেকটাই প্রভাব পড়বে তাতে কোন সন্দেহ নেই। তাই আজই দেরি না করে বাড়িতে নিয়ে আসুন এই সাইকেলটি। আজকের এই বিশেষ প্রতিবেদন টি আপনাদের কেমন লাগল তা জানাতে ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলো মনোযোগ সহকারে পড়ুন।

v

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.