Breaking News

নতুন ব্যবসার সুযোগ! 4 লক্ষ টাকার এই মেশিন থেকে প্রতি মাসে আয় করুন মিনিমাম 1 লক্ষ টাকা করে! রইলো বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে সাধারণ মানুষের জীবনের সাথে অঙ্গাঙ্গিভাবে যুক্ত হয়ে গিয়েছে স্মার্টফোন। আধুনিক যুগের একটি পরিচয় বহন করে থাকে এই মোবাইল ফোন গুলি।মানুষের মধ্যে খুব দ্রুত এর ব্যবহার যেন এক ধাক্কায় বেড়েই চলেছে।আমরা আজকের এই বিশেষ প্রতিবেদনে স্মার্টফোন সংক্রান্ত একটি ব্যবসা সম্বন্ধে আলোচনা করতে চলেছি। যদি আপনি কম সময়ের মধ্যে অর্থ উপার্জনে আগ্রহী থেকে থাকেন তাহলে এই ব্যবসাটি সম্পর্কে জানতে পারেন।

প্রসঙ্গত আমরা অনেকেই জানি স্মার্ট ফোনের ডিসপ্লে রক্ষা করার জন্য এক ধরনের স্কিন প্রটেক্টর ব্যবহার করা হয়। এগুলি আগে সাধারণত চীন থেকে আমদানি করা হতো। কিন্তু বর্তমানে দেশের বাজারেও এই প্রটেক্টর গুলি তৈরি করা যাচ্ছে।খুব সহজেই মেশিনের সাহায্যে এগুলি তৈরি করে আপনারা অর্থ উপার্জন করতে পারেন।

এই ব্যবসা শুরু করার জন্য প্রথমে Laser Engraving Machine মেশিন ক্রয় করতে হবে। এরকম একটা Laser Engraving Machine মেশিন আপনি ৪ লাখ টাকার মধ্যেই পাবেন।মেশিন কেনা শেষ হলেই আপনার কাজ হল স্ক্রিন প্রটেক্টর গুলি বিক্রির জন্য মার্কেট খুজে বের করা। আপনি চাইলে দুই ভাবে এসব গ্লাস বিক্রি করতে পারেন।একার পক্ষে এত বড় মার্কেট সামলানো কষ্টের হয়ে যাবে। সেজন্য আপনাকে আরও একজন লোক নিয়োগ দিতে হবে।

প্রতি মাসে ৮-১০ হাজার টাকা এজন্য আপনাকে খরচ করতে হবে। সব মিলিয়ে ৫ লাখ টাকা আপনার খরচ করতে হবে।প্রাথমিক ভাবে ১০০ দোকান নির্বাচন করলেই হবে। ১০০ টি দোকানে এই মোবাইল স্ক্রিন প্রটেক্টর গুলি যদি মাসে ২০০ টি করে সরবরাহ করতে পারেন তবে মাসে সর্বমোট ২০০০০ পিস চলে যাবে।

প্রতি পিসে ৫ টাকা করে লাভ করতে পারলে, তাহলে মোট ইনকাম হবে- ২০০০০X৫=১০০,০০০ টাকা। জানিয়ে রাখি এই মেশিন দিয়ে শুরু স্ক্রীন প্রটেক্টর নয় আরো নানান ধরনের জিনিস তৈরি করা যেতে পারে।তাহলে অর্থ উপার্জন করতে আগ্রহী থাকলে আজ থেকেই এই ব্যবসা শুরু করে দেওয়ার চেষ্টা করতে পারেন। আমাদের এই বিস্তারিত প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.