Breaking News

মঞ্চে অসাধারন গান গেয়ে সকলের মন জয় করলেন ‘দেশের মাটি’ -র মাম্পি ওরফে অভিনেত্রী রুকমা রায়! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতের সাথে যুক্ত থাকা অভিনেতা-অভিনেত্রীরা মাঝেমধ্যেই আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকে শুধুমাত্র তাদের কাজ কর্মের জন্য অর্থাৎ অভিনয় দক্ষতার জন্য । এবং সেই সমস্ত অভিনেতা অভিনেত্রী গুলো অত্যন্ত বেশি জনপ্রিয় হয়ে ওঠে আমাদের কাছে । বেশ কিছু দিন ধরে বেশ ভালোরকম জনপ্রিয়তা কুড়িয়েছে খরকুটো ধারাবাহিকের তিন্নি দিদি যাকে এর আগে কিরণমালা ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল ।

বেশ কিছুদিন আগে অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি ফটো শেয়ার করেছেন এবং সেখানে থাকে সাদা কালো দেখা যাচ্ছে পরনে রয়েছে হালকা পোশাক ।পরণে হালকা সাদা টিশার্ট, তার ওপর সাদা জ্যাকেট, উঁ-কি দি-চ্ছে ক্লি-ভেজ, হ’ট প্যান্ট চূড়ান্ত হটনেস এবং হা-র কাঁপানো ফি-গারে ঝ-ড়ছে আ-গুন, খোলা চুল, ন্যুড মেক-আপে পোজ দিচ্ছেন অভিনেত্রী রুকমা রায়। বোঝাই যাচ্ছে নিজের বাড়িতেই চলছে নায়িকার কেসুয়াল ফটোশ্যুট।

তবে এসবের বাইরেও ও আলাদা মাত্রা দেখা গেল অভিনেত্রীকে এবার । সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেল স্টেজ পারফরম্যান্স করতে । যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা আমাদের প্রিয় হয়ে থাকে সেই সমস্ত মানুষ গুলোকে আমরা মাঝে মধ্যে এই ধরনের স্টেজ পারফরম্যান্স করতে দেখি । মনোরঞ্জনের জন্য তাদেরকে বিভিন্ন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় । ঠিক তেমনি একটি স্টেজ পারফর্মেন্স এর জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল অভিনেত্রী রুকমা রায় কে ।

তিনি এসে সেখানে তার আগের ধারাবাহিক অর্থ জনপ্রিয় ধারাবাহিক কিরনমালার বেশ কিছু উক্তি তুলে ধরেছিলেন। যা শুনে দর্শকরা রীতিমতো স্মৃতি রোমন্থন করতে বাধ্য হয়েছিল । ফিরে গিয়েছিল কিরনমালার ধারাবাহিকের দিনের মধ্যেই ।ইতিমধ্যে ভিডিওটি প্রায় কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছে এসেছে অনেক মন্তব্য।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.