Breaking News

শরীরের অধিকাংশই উন্মুক্ত! অভিনেত্রী নুসরতের উষ্ণ চাহনিতে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়!

নিজস্ব প্রতিবেদন:বিগত প্রায় বেশ কিছুদিন ধরে সংবাদ শিরোনাম হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। অন্তঃসত্ত্বা হওয়াকে কেন্দ্র করে চর্চায় চলে এসেছেন নায়িকা।একদিকে যেমন তার স্বামী নিখিল জৈনের সাথে বৈবাহিক সম্পর্ককে অস্বীকার করে দিয়েছেন নুসরাত; ঠিক অপর ভাবেই তাকে কেন্দ্র করে অভিনেতা যশ দাশগুপ্তের সাথে পরকীয়া সম্পর্ক নিয়ে চর্চা বেড়েই চলেছে।

এমতাবস্থায় সেপ্টেম্বর মাসে সন্তান প্রসব করতে চলেছেন নায়িকা এমনটাই খবর সামনে এলো। কিভাবে এই খবর সামনে এলে তা যদিও এখনও বিশেষ কিছু জানা যায়নি।তবে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গায় শোরগোল পড়ে গিয়েছে এই ঘটনাকে কেন্দ্র করে।সম্প্রতি কিছু দিন আগেই নিজের ইনস্টাগ্রাম থেকে একটি ছবি শেয়ার করেছিলেন নুসরাত। যেখানে তিনি নিজের টিভির স্ক্রীনের একটি ছবি দিয়েছিলেন। সেখানে মিঠুন চক্রবর্তীর একটি সিনেমা চলছিল।

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন তিনি।ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে সাদা রঙের একটি পালক পালক পোশাক দিয়ে ঢেকে রেখেছেন তার বক্ষযুগল, নাভি উন্মুক্ত, ঠোটে লাল লিপস্টিক, চুল খোলা, সাথে হলুদ রঙের নেইলপলিশ, কোমরে রয়েছে বেগুনি প্যান্ট। মুহূর্তের মধ্যেই অভিনেত্রীর এই ছবিটি নেট মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। দর্শকদের সুবিধার্থে এটি প্রতিবেদন এর সাথে যুক্ত করা হলো।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.