Breaking News

মিমি—নুসরাতের বন্ধুত্বে বড়োসড়ো ভা-ঙ্গন; নুসরাতের ফ্রেন্ডশিপ’ডের পোস্ট থেকে বাদ পড়লেন অভিনেত্রী মিমি।

নিজস্ব প্রতিবেদন: টলিউডের অভিনেত্রী নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তীর বন্ধুত্ব বেশ জনপ্রিয়তার সাথে পরিচিত। দুজনে একই পেশায় রয়েছেন তারা।শুধুমাত্র তাই নয় একসঙ্গে রাজনীতিতেও যোগ দিয়েছেন এই দুই অভিনেত্রী। বর্তমানে দুজনেই তৃণমূল সরকারের সাংসদ পদে রয়েছেন।

বন্ধুত্বের শুরুর দিকে একে অপরকে বনুয়া বলেও সম্বোধন করতে দেখা গিয়েছিল মিমি এবং নুসরতকে। একে অপরের বাড়ির যেকোনো অনুষ্ঠানেও তাদেরকে সব সময় উপস্থিত দেখা যায়।কিন্তু সম্প্রতি কোন এক অজানা কারণে এই অভিনেত্রী দের বন্ধুত্বের ভাঙ্গন লক্ষ্য করা যাচ্ছে।

কিছুদিন আগেই ছিল ফ্রেন্ডশিপ ডে অর্থাৎ বন্ধুত্ব দিবস।সেই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় নিজের সমস্ত কাছের বন্ধুদের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়ে ছিলেন মিমি চক্রবর্তী। সেই কাছের বন্ধুদের তালিকাতে নুসরাতের ছবিও দেখা গিয়েছিল। মুহূর্তের মধ্যেই মিমির শেয়ার করা এই ছবিটি ভাইরাল হয়ে যায়।ছবির ক্যাপশনে মিমি লেখেন এরকম বন্ধুরা আছে বলেই তার জীবন সুন্দর ভাবে কে-টে যাচ্ছে।

মিমির সেই পোস্টে নুসরাত কমেন্ট করেছিলেন। অথচ যখন তিনি নিজে পোস্ট করেন বন্ধুত্ব দিবস উপলক্ষে কিছু ছবি সেই তালিকায় স্থান হয়নি মিমি চক্রবর্তীর। যা দেখে অবাক হয়ে গিয়েছিলেন নেটিজেনরা।একে অপরকে বনুয়া বলে সম্বোধন করলেও নুসরাত কেন তার এই বনুয়ার ছবি পোস্ট করেননি তা নিয়ে কম জল্প-নার সৃষ্টি হয়নি। তাই বর্তমানে দুই অভিনেত্রীর সম্পর্কের রসায়ন এখন ঠিক কোন জায়গায়, তা নিয়ে রীতিমতো দ্বন্ধে রয়েছেন নেটিজেনরা।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.