Breaking News

335 জন কুষ্ঠ রোগীকে করোনার টিকার ব্যবস্থা করে দিলেন বিধায়ক রাজ চক্রবর্তী! দারুণ ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:ভোটে জেতার পর থেকেই জনসাধারণের স্বার্থে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে চলেছেন ব্যারাকপুর এর বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তী।সম্প্রতি কুষ্ঠরোগীদের করোনা টিকার ব্যবস্থা করে দিয়ে সংবাদ শিরোনামে এলেন পরিচালক। ভোটে জেতার পর একাধিক প্রতিশ্রুতি দিতে দেখা গিয়েছিল ব্যারাকপুরের এই বিধায়ক কে। অন্যান্যদের মত সেই প্রতিশ্রুতি ভুলে যাননি রাজ চক্রবর্তী। নিয়মমতো নিজের কর্তব্য প্রতিনিয়ত পালন করে চলেছেন তিনি।

বিধায়ক হওয়ার পর থেকেই কাজের ব্যস্ততা দেখিয়েছেন তিনি। কখনো সাধারন মানুষের অভাব অভিযোগ শোনা আবার কখনো জলের সমস্যা সবকিছু নিয়ে ব্যস্ত রয়েছেন পরিচালক। এমতাবস্তায় টিটাগড়ের ৩০০-র ওপর কুষ্ঠরোগী পেলেন টিকা।গত বৃহস্পতিবার রাজের উপস্থিতিতেই, টিটাগড়ে গান্ধীজী প্রেম নিবাসে কুষ্ঠরোগীদের জন্য করোনা টিকা কোভিশিল্ডের প্রথম ডোজ়ের ব্যাবস্থা করা হয়। এদিন, প্রায় ৩৩৫ জন কুষ্ঠরোগী টিকার প্রথম ডোজ নিয়েছেন।

এদিন ব্যারাকপুর বি,এন,বোস হাসপাতাল এবং টীটাগড় পুরসভার যৌথ উদ্যোগে এই ক্যাম্প আয়োজিত হয়েছিল। প্রসঙ্গত, বিধায়ক হয়ে যেমন সামাজিক কাজে উঠে পরে লেগেছেন রাজ, ঠিক ততটাই ঢিলে দিয়েছেন পরিচালনার কাজে তিনি। রাজ চক্রবর্তীর এই উদ্যোগ দেখে সকলেই বেশ খুশি হয়েছেন। অনেকেই মনে করছেন বিগত বছরে তৃণমূলের ফ্রন্ট দুর্বল হয়ে যাওয়ার কারণে বাংলায় যে সমস্যার মুখোমুখি হতে হয়েছিল সেখান থেকে শিক্ষা নিয়েই নেতারা এতটা শক্তিশালী ভাবে কাজ করছেন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.