Breaking News

ছোটবেলায় বাবার কিনে দেওয়া ১০০ টাকা দামের রথেই জগন্নাথ পুজো করলেন মধুমিতা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:অভিনেত্রী মধুমিতা সরকারকে চেনেননা এরকম ব্যক্তি বর্তমানে খুব কমই রয়েছেন। এই মুহূর্তে সকল পরিচালক এবং ফটোগ্রাফার দের প্রথম পছন্দ অভিনেত্রী মধুমিতা সরকার।প্রথম জীবনে ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে নিজের অভিনয় জগত শুরু করলেও বর্তমানে একাধিক জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

প্রথমবার সান বাংলায় প্রকাশিত সবিনয় নিবেদন ধারাবাহিকে দেখা গিয়েছিল মধুমিতা কে। এরপর জনপ্রিয় ধারাবাহিক “বোঝেনা সে বোঝেনা” তে অভিনেতা যশ দাশগুপ্তর বিপরীতে অভিনয় করেন মধুমিতা।এই ধারাবাহিকের মাধ্যমেই তিনি এতটাই জনপ্রিয়তা পান যে চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে যান।

২০২০ সালে মুক্তিপ্রাপ্ত মধুমিতা সরকার অভিনীত চিনি চলচ্চিত্রটি দর্শকদের মাঝখানে অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। এই ছবিতে মধুমিতা ছাড়াও অভিনয় করেছিলেন অপরাজিতা আঢ্য। মা ও মেয়ের সম্পর্কের যে সমীকরণ এই ছবিতে দেখানো হয়েছিল তা দর্শকদের কাছে অত্যন্ত প্রশংসার লাভ করে। বর্তমানকালের অনেক সমস্যাকে চলচ্চিত্রটিতে তুলে ধরা হয়েছিল অত্যন্ত সহজভাবে যা মানুষের মনকে আকর্ষিত করছিল। মধুমিতাকে দেখে আজকাল বোঝাই যায় না একসময় কতটা সাধারণ ছিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ভক্ত সংখ্যা কম নয় এই নায়িকার। অত্যন্ত সক্রিয় এই অভিনেত্রী নিজের অ্যাকাউন্ট থেকে নানান ধরনের বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন প্রায়শই। যা মুহূর্তের মধ্যেই অনুরাগীদের কাছে ভাইরাল হয়ে ওঠে। সম্প্রতি রথযাত্রা উপলক্ষে মধুমিতা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে বাবার কিনে দেওয়া 100 টাকার রথের পুজো সারছেন তিনি। যা দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনদের সকলে।সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.