Breaking News

ডান্স বাংলা ডান্সের মঞ্চে অঙ্কুশের কান্ড দেখে হেসে লুটোপুটি কোয়েল-শুভশ্রী! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বাংলার অভিনয় জগতে এক ঝাঁক তারকার মিলে শুরু করেছে ডান্স বাংলা ডান্স । একদমই ঠিক শুনেছেন কারণ সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসন থেকে শুরু করে সঞ্চালনার দায়িত্ব রয়েছে বাংলার অভিনয় জগতে বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী দের হাতে । বলাবাহুল্য বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী অভিনেতা জিৎ এবং বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দা কে এবং সঞ্চালনার দায়িত্বে রয়েছে অঙ্কুশ হাজরা বিক্রম চট্টোপাধ্যায় এর উপর ।

অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায় পরস্পরে ভালো বন্ধু হলো শুটিং সেটে তারা এমন কিছু ধরনের খুনসুটি করে যেগুলি উপভোগ করে দর্শকরা প্রতিনিয়ত । তাইতো এই রিয়েলিটি শো এর জনপ্রিয়তা প্রতিনিয়ত বেড়েই চলেছে এবং শীর্ষ স্থানে অবস্থান করছেন মাঝেমধ্যে । হাসি ঠাট্টা ইয়ার্কি মজা আনন্দ সবকিছু নিয়ে এক ঝলমলে পরিবেশ দেখা যায় ডান্স বাংলা ডান্সের শুটিং সেটে । আর পাশাপাশি বিভিন্ন প্রতিযোগীর তাদের প্রতিভা দেখিয়ে মন্ত্রমুগ্ধ করে তোলে দর্শকদের ।

সম্প্রতি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছে কোয়েল মল্লিক এবং শুটিং সেটে কোয়েল মল্লিককে পেয়ে রীতিমতো আপ্লুত দর্শকেরা । সেটা আপনারা সেই এপিসোড দেখলেই বুঝতে পারবেন । এমনকি বহুদিন পর কোয়েল মল্লিকের সাথে জিতের যুগলবন্দী দেখা গেছে । কিন্তু শুটিং সেটে অঙ্কুশ হাজরার কমেডি দেখে রীতিমতো হেসে লুটোপুটি খাচ্ছে কোয়েল মল্লিক এবং শুভশ্রী গাঙ্গুলী । সেই মুহূর্তে কে ক্যামেরাবন্দী করে প্রকাশিত করা হয়েছে । সোশ্যাল মিডিয়াতে যা দেখে রীতিমতো হেসে লুটোপুটি খাচ্ছে দর্শকরাও ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.