Breaking News

চাবি হারিয়ে গেছে? চিন্তা নেই, এই পদ্ধতিতে খুলতে পারবেন যেকোনো তালা! রইল দারুন টিপস্।

নিজস্ব প্রতিবেদন :-ধরুন আপনি কোন কারণে আপনার বাড়ির মূল্যবান চাবি হারিয়ে ফেলেছেন । তাহলে খুলবেন কিভাবে সেই তলাটা । তার জন্য আপনাকে বাইরে থেকে ডেকে আনতে হবে মিস্ত্রিদের । আর তা না হলে একেবারে ভেঙে ফেলতে হবে সেটা । কিন্তু এসব ছাড়াও আরো একটি উপায় আপনি অনায়াসে খুলে নিতে পারবেন আপনার বাড়ির তালা । কিভাবে জানাবো বিস্তারিত।

প্রতিনিয়ত আমরা যে হারে ব্যস্ত হয়ে পড়েছি তার পাশাপাশি মানসিক এবং শারীরিক ভাবে প্রতিনিয়ত যে হারে চাপ বেড়ে চলেছে তাতে এই ধরনের কাজকর্ম খুব স্বাভাবিক । অর্থাৎ পকেট থেকে কোনো কারণে যদি চাবি পড়ে যায় আমরা হয়তো তা খেয়াল করে দেখতে পারি না । বা অন্যমনস্ক হয়ে আমরা হাতে চাবি অন্য কোন জায়গায় ফেলে আসি যার ফলে বাড়ি ঢোকার মুখে আমাদেরকে পড়তে হয় নানান রকম সমস্যায় । এবার চাবি হারিয়ে গেল মুহূর্তের মধ্যে আপনি তালা খুলে নিতে পারবেন । না বাইরে থেকে কাউকে টাকার প্রয়োজন পড়বে না ।

প্রথমে অনেকগুলি দেশলাই কাঠি নিতে হবে এবং একটি কাগজের মধ্যে এসে দেশলাই কাঠির অগ্রভাগে যে বারুদ থেকে থাকে সেগুলিকে জোগাড় করতে হবে । এরপর যে তালা আপনি খুলতে চাইছেন সে তার মধ্যে ঢুকিয়ে দিতে হবে বারুদ অর্থাৎ চাবির জায়গায় আপনি বারুদ ঢুকিয়ে দেবেন সেই জায়গাতে । এবং তার উপর দিয়ে দেবেন এমন কিছু একটি যা শেষ পর্যন্ত আগুনকে পৌঁছে দিতে পারবে সেই বারুদের কাছে ।

এরপর আপনি যখন সেখানে আগুন দেবেন সেটা ধীরে ধীরে সে আগুন পৌঁছে যাবে বারুদের কাছে । যখনই আগুন বারুদের সংস্পর্শে আসবে তখন একটা ভেতরে ভেতরে বি-স্ফো-রণ হবে এবং সেই বিস্ফোরণের জেরে খুলে যাবে তালা । এই ঘটনাটি সম্প্রতি ইউটিউবে দেখানো হয়েছে । এবং এই ঘটনা সামনে আশাতে রীতিমতো অনেকেই বাড়িতে চেষ্টা করে দেখেছে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.