Breaking News

মা নুসরাতের কোলে শুয়ে রয়েছে ছোট্ট ঈশান! নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হলো নুসরত-পুত্রের প্রথম ছবি!

নিজস্ব প্রতিবেদন :- এই দীর্ঘ নয় মাসের তাকে সহ্য করতে হয়েছে একাধিক কু-রুচিকর ম-ন্ত্যব্য ক-টাক্ষ স-মালোচনা আরো অনেক কিছু । তবুও নিজের গ-র্ভে আস্তে আস্তে পালন করেছে তার ছোট্ট সদ্যোজাতকে । এবং প্রতিজ্ঞাবদ্ধ হয়েছি নিজেরই কাছে যে পিতৃপরিচয় ছাড়াই তার সন্তানকে পৃথিবীর আলো দেখাবে । তার এই সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছে নেটিজেনরা অনেকে ।

এবার অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে বৃহস্পতিবার বেলা বারোটা নাগাদ পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী নুসরাত জাহান । যখনই আমাদের পরিচিত প্রিয় কোন অভিনেত্রী সন্তান হয় তখনই আমরা উদগ্রীব থাকি সেই সন্তানের এক ঝলক দেখার জন্য । কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে তাদের ছবি প্রকাশ্যে আনতে চায় না সে সমস্ত অভিনেত্রীরা । এবার নুসরাত জাহানের সদ্যোজাত ছবি প্রথম দিনেই প্রকাশ্যে এল ।

তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়াতে সেই ছবি । একাধিকবার সমালোচনা হয়েছে তাকে নিয়ে । পিতৃপরিচয় নিয়ে উঠেছে হাজার প্রশ্ন। নিখিল নাকি যশ সে সন্তানের বাবা সে বিষয়ে চলেছে গভীর আলোচনা । কিন্তু কোনো কিছুতেই প্রকাশ্যে স্পষ্ট ভাবে কিছু জানায়নি নুসরাত জাহান । যা কিছু আছে সব কিছুই গুজব বলে প্রমাণিত হয়েছে ।

সম্প্রতি একটি ছবি প্রকাশ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে সেখানে দেখা যাচ্ছে হাসপাতালের বেডে সদ্যোজাতকে নিয়ে শুয়ে রয়েছে নুসরাত জাহান । নুসরাতের পরনে নীল রঙের একটি পোশাক । কিন্তু ছবিটি ভালো মতন ভাবে লক্ষ্য করলে আপনারা মনটা বুঝতে পারবেন যে প্রযুক্তির সাহায্য নিয়ে সেই ছবিটি সম্পূর্ণ ভুয়ো ভাবে প্রকাশিত করা হয়েছে । কোন একটি ছবির ব্যবহার করে তার জায়গায় নুসরাত জাহানের মুখ খুব সুন্দর ভাবে বসিয়ে দেওয়া হয়েছে ।

আদতে সেটি নুসরাত জাহানের সন্তান নয় বা সেই ছবিটি নুসরাত জাহান নয় । যদিও অনুরাগী মহলের মধ্যে এমনটা শোনা যাচ্ছে ইতিমধ্যে নাকি তার নাম ঘোষণা হয়ে গেছে । নুসরাত জাহান কিন্তু প্রকাশ্যে অফিশিয়ালি ভাবে তার নাম ঘোষণা করেনি । শোনা যাচ্ছে তার সদ্যজাত সন্তানের নাম রাখা হয়েছে ঈশান ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.