Breaking News

ক্যা-ন্সা’র আ-ক্রা’ন্ত জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলাকে হাসপাতালে দেখতে আসলেন তার প্রেমিক সব্যসাচী, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-আমাদের শরীরের কখন কোন রোগ কিভাবে বাসা বাঁধবে আমরা আগে থেকে কেউ জানিনা ।এবং না জানাটা খুব স্বাভাবিক । কারণ আমরা ঈশ্বরের নয় যে যেনে যাবো যে কখন কোন রোগ আমাদেরকে আ-ক্রা-ন্ত করতে আসছে । কিন্তু তার পাশাপাশি আমাদেরকে এ ব্যাপারে সচেতন থাকতে হবে যে শরীরের কোন রকম ভাবে কোনো অনিয়ম অত্যাচার করা চলবে না।

এই রোগ জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে আসে না । অর্থাৎ এই রোগ সবার হতে পারে । যেকোনো সময় হতে পারে । ঠিক তমন হলো জিয়নকাঠি ধারাবাহিকের লিডিং ক্যারেক্টার ঐন্দ্রিলা শর্মা সাথে ।অভিনয় জগতে তিনি মানুষের কাছে জন্নবি নামে পরিচিত । এবার তার শরীরে মারাত্মক রোগ বাসা বেধেছে । আর সেই দুঃখ তিনি প্রকাশ করতে গিয়ে ইনস্টাগ্রাম লাইভে ঝর ঝর করে কেঁদে ফেলেন । মানুষের কাছে আবেদন করলেন তারা যেন ঈশ্বরের কাছে প্রার্থনা করেন ।

সম্প্রতি জানা যাচ্ছে যে ঐন্দ্রিলা শর্মা পাঁচ বছর আগে অর্থাৎ ২০১৫ সালে ক্যান্সার আ-ক্রা-ন্ত হয়েছিলেন এবং ৩০ টি রেডিয়েশন নিয়ে তিনি ক্যান্সার জয়ী হয়েছিলেন । ফিরেছিল হাসি মুখে। কিন্তু তার শরীরে পুনরায় আবার ক্যানসার ধরা পড়েছে । আপাতত তিনি দিল্লির অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন । এবং তিনি অপেক্ষা করছিলেন বায়োপ্সি রিপোর্ট এর জন্য । আর সেই রিপোর্ট নিয়ে এলো না সুসংবাদ।

বায়োপসি রিপোর্ট অনুসারে বৃহস্পতিবার জানানো হয় যে ফের আরও একবার ক্যান্সার বাসা বেঁধেছে তার শরীরে । ফুসফুসের ডানদিকে সংক্র-ম-ণ ঘটেছে । যদিও সংক্রমণ খুব তীব্র নয় কিন্তু তবুও ধীরে ধীরে সে তীব্র তার দিকে পৌঁছাচ্ছে । সেই খবর শুনে তার বিশেষ বন্ধু সব্যসাচী অর্থাৎ তারাপীঠ মহাপীঠ এর সাধক বামাক্ষ্যাপা চরিত্রে যিনি অভিনয় করতেন সেই সব্যসাচী দিল্লি বেসরকারি হাসপাতালে তাকে দেখার জন্য পাড়ি দেই ।

বন্ধুর উপস্থিতিতে তার মানসিক সাহস অনেক বেড়েছে সেটি ছবি দেখলে বুঝতে পারবেন । কারণ সব্যসাচী সেখান থেকে একটি ছবি পোস্ট করেন সেখানে একসাথে দেখা যায় তাদেরকে এবং তিনি ক্যাপশন এ লেখেন আমার দেখা সবথেকে সাহসী নারী । তবে তার সুস্থতা কামনায় পাশে পেয়েছেন তার অনুগামীদের ও টলিউড ইন্ডাস্ট্রিকে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.