Breaking News

সারা গ্রামে ঘুরে ঘুরে শিশুদের কা-ম’ড়া’চ্ছিল কো-ব’রা, কো-ব’রাকে ধ’রতে গিয়ে কো-ব’রার ছো-ব’ল খেলেন যুবক

নিজস্ব প্রতিবেদন :- এ এক আ-জব ল-ড়াই এর সাক্ষী থেকে থাকি আমরা মাঝে মধ্যে। সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অ-বাক করে তোলার পাশাপাশি করে তোলে হতভম্ভো এবং কৌ-তু-হলী । যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী ।

নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। সাধারণত আপনার সা-পের থেকে একটু দূরেই চলি কারণ আমরা বাইরে থেকে দেখে বুঝতে পারব না যে সামনে থাকা সা-পটি কতটা বি-ষাক্ত হ-তে পা-রে আমাদের জন্য । এর আগে আমরা বহু ঘটনার প্রমাণ পেয়েছি যেখানে দেখেছি যে সা-পের এক ছো-বলে জী-বন শে-ষ হয়ে গেছে । এমনকি হাসপাতাল নিয়ে যাওয়ার পর্যন্ত সময় পাওয়া যায়নি । যদি এখন সা-পের কা-মড়ে অ-নেকে ক-ম মা-রা যা-য় । তবুও আগেকার দিনে প্রায় বহু মানুষ সা-পের কা-মড়ে মা-রা যে-ত।

আর এই সবের মাঝে সচেতনতা একটি অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া । কারণ আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামাজিক রাজনৈতিক এবং বিভিন্ন ধরনের সমাজের ঘটনা দেখে থাকি । ঠিক তেমনই সোশ্যাল মিডিয়া আমাদের মাঝে মধ্যে দেখিয়ে থাকে সচেতন কিভাবে হতে হবে । অর্থাৎ বাড়িতে ভিতরে থাকা অবস্থায় বা বাড়ির বাইরে থাকা অবস্থায় আমরা কিভাবে সচেতন হতে পারব । সম্প্রতি সেরকম একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং ভাইরাল হয়েছে।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বাঁশ জ-ঙ্গ-লের মধ্যে খুঁজে পাওয়া গেছে এক জোড়া নাগ নাগিন কে । যার ফলে সেই গ্রামবাসীরা কিছুটা হলেও আ-তঙ্কে র-য়েছে । কখন কার ক্ষ-তি করে দেবে তা বলা মুশকিল । তাই তারা সময় নষ্ট না করে ডেকে পাঠিয়েছে স্থানীয় এক সা-পুড়ে কে । সেখানে এসে উপস্থিত হয় স্থানীয় এক সা-পুড়ে । তারপর জ-ঙ্গল থেকে মা-টি খুঁ-ড়ে সেই না-গ এবং না-গিন কে উ-দ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে উড়িষ্যায় ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.