Breaking News

সকলকে টেক্কা দিতে Jio -র নতুন ধামাকা অফার! এক বছর পর্যন্ত প্রতিদিন 3GB ডেটা এবং আনলিমিটেড ফ্রি কল! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত বাড়ছে স্মার্টফোনের চাহিদা তার সাথে সাথে বাড়ছে উন্নত পরিষেবা চাহিদা । এবং উন্নত ইন্টারনেট পরিষেবা মূলত এই মুহূর্তে সবথেকে ভালো দিচ্ছে জিও । যেখানে অন্যান্য টেলিকম সংস্থা গুলি নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখার জন্য অন্যান্য টেলিকম সংস্থার সাথে সংযুক্ত হচ্ছে সেখানে কিন্তু রিলায়েন্স জিও অধিকার করেছে বাজারে এবং বহু বছর ধরে বাজার ধরে রেখেছে রিলায়েন্স জিও ।পুনরায় আরো একবার গ্রাহক আকৃষ্ট করার জন্য লোভনীয় প্ল্যান নিয়ে এলো যেখানে আপনি এক বছরের জন্য পেয়ে যাবেন ৩ জিবি ডাটা প্রতিদিন ।।

রিলায়েন্স জিও যে আধিপত্য বিস্তার করেছে তার মূল মন্ত্র হলো কম দামে অধিক সুবিধাযুক্ত কিছু ডাটা প্ল্যান । এবং অন্যান্য টেলিকম সংস্থা যেখানে ২৮ দিন ২৪ দিন ৫৬ জন এবং ৮৪ দিয়ে থাকে সেখানে রিলাইন্স জিও নিয়ে এসেছে পুরো বার্ষিক প্ল্যান একদম ঠিক শুনেছেন মাত্র ৩৪৯৫ টাকায় আপনি পেয়ে যাবেন এই বার্ষিক প্ল্যানটি ।

শুধুমাত্র আনলিমিটেড কল বা ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে তেমন কিন্তু নয় । তার পাশাপাশি জিও সাথে সম্পর্কযুক্ত যাবতীয় সোশ্যাল মাধ্যমে যাবতীয় কিছু সাবস্ক্রিপশন একদম বিনা মূল্যে পেয়ে যাবেন । আপনি আসুন দেখে নিই সংক্রান্ত অন্যান্য তথ্য গুলি।

রিলায়েন্স জিও নিয়ে এসেছে ৩৪৯৫ টাকা দিয়েই বার্ষিক প্লান্ট এতে থাকছে ৩। জিবি করে প্রতিদিন হাই স্পিড ইন্টারনেট তার পাশাপাশি থাকছে আনলিমিটেড কল ১০০ টা করে এসএমএস এবং রিলায়েন্স জিও টিভি ছাড়া অন্যান্য জিনিসের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে ।এই ৩৪৯৯ টাকার প্ল্যানের পাশাপাশিই রিলায়েন্স জিও নিয়ে এসেছে আরও একটি চমৎকার যিনি ডেইলি ডেটা প্ল্যান। সেই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন এবং প্ল্যানটির জন্য প্রত্যেকের খরচ পড়ে মাত্র ৯৯৯ টাকা। তবে, জিও এই নতুন যে, ৩৪৯৯ টাকার বার্ষিক রিচার্জ প্যাকটি এদিন নিয়ে হাজির হয়েছে, সেটিই এখনও পর্যন্ত কোম্পানির সবথেকে দামি প্ল্যান।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.