Breaking News

মাত্র 119 টাকায় Jio আনলো নতুন প্ল্যান! পাবেন অনেকগুলি সুবিধা! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-নভেম্বর মাসের শেষে এবং ডিসেম্বর মাসের শুরুতে হঠাৎ করে আচমকাই গ্রাহকদের মধ্যে একটা আলোড়ন সৃষ্টি করেছিল ভারতের বেশকিছু টেলিকম সংস্থা । সেগুলির মধ্যে যেমন এয়ারটেল ভোডা ফোনের নাম উল্লেখ রয়েছে তেমনি রয়েছে জনপ্রিয় টেলিকম সংস্থা বা মুকেশ আম্বানির সংস্থার নাম রিলাইন্স জিও ।

হঠাৎ করে তারা তাদের রিচার্জ এর মূল্য 20 থেকে 25 শতাংশ বৃদ্ধি করেছিল যার ফলে চরম অসস্তির মধ্যে পড়েছিল তাদের গ্রাহকরা ।এই অবস্থায় দাড়িয়ে বহু গ্রাহক ইতিমধ্যে রিলায়েন্স জিও থেকে অন্য কোন টেলিকম সংস্থাকে নিজেদের মোবাইল নাম্বার স্থানান্তরিত করেছেন ।

আবার অনেকে করার পরিকল্পনা গ্রহণ করেছে ঠিক এই কঠিন অবস্থানে দাঁড়িয়ে সম্প্রতি পুরনো একটি রিচার্জের অর্থাৎ প্ল্যানের বৈধতা কমিয়ে চালু করলো । একসময় সবথেকে জনপ্রিয় সস্তা প্ল্যান ছিল সেটি পুনরায় চালু করল । জিও ।সূত্র মারফত জানা গেছে প্ল্যানের মূল্য বৃদ্ধি পাওয়ার আগে ৯৮ টাকার যে রিচার্জ প্ল্যানটি ছিল সেটির মূল্য বৃদ্ধি করেই করা হয়েছে ১১৯ টাকা।

আনলিমিটেড কলিং, ডাটা সুবিধা এমনকি জিও টিভি সহ জিওর বিভিন্ন ফিচার্স গুলির বিনামূল্যে সাবস্ক্রিপশন ও দেওয়া হবে।প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট।৩০০ টি এসএমএস।বৈধতা ১৪ দিন। ২০২০ সালের মে মাস পর্যন্তও ৯৮ টাকার একটি রিচার্জ প্ল্যান ছিল।

যেটিতে বর্তমানে ১১৯ টাকার রিচার্জ প্ল্যানটি মতো একই সুবিধা ।তবে এই প্ল্যানটির বৈধতা তখন ছিল ৩০ দিন। এখন সেটি কমিয়ে দিয়েছে অনেকখানি।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.