Breaking News

‘জালিমা কোকাকোলা পিলা দে’ – গানে দুর্দান্ত নেচে সকলকে মুগ্ধ করলেন দীপান্বিতা কুন্ডু! তুমুল ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিভা মানুষকে রাতারাতি করে তোলে জনপ্রিয় । বলতে পারেন স্টার । এবং তার জনপ্রিয়তা ধরে রাখে বছরের পর বছর ধরে । কোন ব্যক্তি যদি তার প্রতিভার মাধ্যমে সকলের কাছে সুপরিচিত হয়ে ওঠে তাহলে বছরের পর বছর ধরে তাঁকে নিয়ে চর্চা চলে সকলের মধ্যে ।তেমনই এক জনপ্রিয় নাম হল দীপান্বিতা কুন্ডু ।নামটা অবশ্যই আপনাদের খুব পরিচিত একটি নাম ।কারণ ডান্স বাংলা ডান্স জুনিয়ার সেই পান্তা ভাতের কুন্ডু কথা নিশ্চয়ই আপনার মনে আছে ।সেই দীপান্বিতা কুন্ডু এখন বড় হয়ে কাপাচ্ছে নেট দুনিয়া ।

যেহেতু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা নিজেদের প্রতিভাকে তুলে ধরতে পারি পৃথিবীর আনাচে-কানাচে। তাই সহজেই অনেকে জনপ্রিয়তা লাভ এর খাতিরে সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে থাকেন । এবং শুধুমাত্র যে সাধারণ মানুষেরা এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন । যদিও তাদের আগে থেকে একটা বিশাল সংখ্যক ফ্যান ফলোয়ার্স থেকে তবুও জনপ্রিয়তা তুঙ্গে কে না পৌঁছাতে চাই ? এবং সেই চাহিদা থেকেই তারা এর ব্যবহার শুরু করে দিয়েছেন ইতিমধ্যে।

এর আগে আমরা দীপান্বিতা কুন্ডুর অথবা পান্তা ভাতের কুন্ডু বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখেছিলাম । সেই ভিডিওগুলি নিজের বাড়ির মধ্যেই ক্যামেরাবন্দি করেছেন তিনি । তবে বেশ কিছুদিন আগে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে বাড়ির বাইরে থাকে অসম্ভব সুন্দর কায়দায় নাচে দেখা গিয়েছিল ফেরার দীপান্বিতা কুন্ডু কে । দখল করেছিল খবরের শিরোনাম শুধুমাত্র তার নাচের মাধ্যমে।তবে ফের আরও একবার বাড়ির চার দেওয়ালের মধ্যে তার নাচকে ক্যামেরাবন্দি করে উঠলেন খবরের শিরোনামে ।

হিন্দি গান জলিমা গানের অসম্ভব সুন্দর কায়দায় নেচেছেন পান্তা ভাতের কুন্ডু । নীল পোশাকে তাকে দেখতেও লাগছে অসম্ভব সুন্দরী । প্রতিটি গানের লাইন সুন্দর ভাবে ফুটিয়ে তুলছে তার প্রতিটি ভাবনাচিন্তা গুলিকে । এমতাবস্থায় সেই ভিডিওটি মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল এবং দখল করে নেয় নেটদুনিয়ায় জনটাদের নজর । ইতিমধ্যেই ভিডিও দেখে ফেলেছে প্রচুর মানুষ তার পাশাপাশি করে বসেছে অনেকেই ইতিবাচক মন্তব্য । এসেছে প্রচুর ভালোবাসা ও অভিনন্দন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.